Advertisement
০২ মে ২০২৪
Mumbai Crime News

সহকর্মীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, যৌনতার ভিডিয়ো হোয়াটসঅ্যাপে! সাসপেন্ড পুলিশকর্মী

অভিযোগ, ওই পুলিশকর্মী এবং তাঁর প্রেমিকার ঘনিষ্ঠ মুহূর্তের একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল হোয়াটসঅ্যাপ গ্রুপে। সেই গ্রুপে সদস্য হিসাবে ছিলেন প্রেমিকার স্ত্রীও। তিনি মানহানির অভিযোগ করেন।

সহকর্মীর স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে বিপাকে পুলিশকর্মী।

সহকর্মীর স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে বিপাকে পুলিশকর্মী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১৫:০৯
Share: Save:

সহকর্মীর স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে বিপাকে পড়লেন এক পুলিশকর্মী। সহকর্মীর অভিযোগের ভিত্তিতে তাঁকে সাসপেন্ড করে দেওয়া হয়েছে।

অভিযোগ, ওই পুলিশকর্মী এবং তাঁর প্রেমিকার ঘনিষ্ঠ মুহূর্তের একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল হোয়াটসঅ্যাপ গ্রুপে। সেই গ্রুপে সদস্য হিসাবে ছিলেন প্রেমিকার স্ত্রীও। তিনি সহকর্মীর বিরুদ্ধে মানহানির অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে তদন্তের পর সাসপেন্ড করা হয়েছে অভিযুক্তকে। যত দিন এই তদন্ত সম্পূর্ণ না হচ্ছে, চাকরি থেকে দূরে থাকতে হবে তাঁকে।

ঘটনাটি মুম্বইয়ের। হোয়াটসঅ্যাপ গ্রুপে আসা ঘনিষ্ঠ ভিডিয়োটি হাতে পেয়ে প্রথমে নিজের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করেন অভিযোগকারী কনস্টেবল। তাঁর সহকর্মীর সঙ্গে পরকীয়া সম্পর্কের কথা স্বীকার করে নেন স্ত্রী। কিন্তু অভিযোগ, ওই মহিলাকে না জানিয়েই ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো তুলেছিলেন অভিযুক্ত পুলিশকর্মী। তার পর তা ইচ্ছাকৃত ভাবে ছড়িয়েও দেন গ্রুপে।

এর পর থানায় সহকর্মীর নামে অভিযোগ দায়ের করেন কনস্টেবল। তিনি দাবি করেন, তাঁর বদনাম এবং হেনস্থার উদ্দেশ্যেই এই ভিডিয়ো ছড়ানো হয়েছে।

ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযুক্ত পুলিশকর্মীর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। সেই সঙ্গে যত দিন না এই অভিযোগের ভিত্তিতে তদন্ত সম্পূর্ণ হচ্ছে, তত দিনের জন্য অভিযুক্তকে সাসপেন্ড করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Crime News Mumbai police Constable
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE