Advertisement
২০ এপ্রিল ২০২৪
Air India Flight

এয়ার ইন্ডিয়ার বিমানে সহযাত্রীর গায়ে প্রস্রাব করা ব্যক্তি বেঙ্গালুরু থেকে গ্রেফতার

পুলিশ অবশ্য গোপন সূত্রে আগেই খবর পেয়েছিল যে, নিজের শহর মুম্বই নয়, গ্রেফতারি এড়াতে বেঙ্গালুরুতে গা ঢাকা দিয়েছেন তিনি। পুলিশের নজর এড়াতে শঙ্কর তাঁর মোবাইল ফোন বন্ধ করে দিয়েছিলেন।

শঙ্কর মিশ্রকে গ্রেফতার করল দিল্লি পুলিশ।

শঙ্কর মিশ্রকে গ্রেফতার করল দিল্লি পুলিশ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১১:০২
Share: Save:

নিউ ইয়র্ক থেকে দিল্লি আসা এয়ার ইন্ডিয়ার বিমানে বৃদ্ধা সহযাত্রীর গায়ে প্রস্রাব করেছিলেন তিনি। মুম্বইয়ের বাসিন্দা সেই ব্যক্তি, শঙ্কর মিশ্রকে বেঙ্গালুরু থেকে গ্রেফতার করল দিল্লি পুলিশ। শঙ্করকে গ্রেফতার করার জন্য তাঁর নামে লুক আউট নোটিস জারি করা হয়েছিল। তিনি যাতে বিদেশে পালিয়ে যেতে না পারেন, তার জন্য দেশের বিভিন্ন বিমানবন্দরে নজরদারি বাড়ানো হয়েছিল। অবশেষে বেঙ্গালুরু থেকে তাঁকে গ্রেফতার করা হল।

পুলিশ অবশ্য গোপন সূত্রে আগেই খবর পেয়েছিল যে, নিজের শহর মুম্বই নয়, গ্রেফতারি এড়াতে বেঙ্গালুরুতে গা ঢাকা দিয়েছেন তিনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাদের নজর এড়াতে শঙ্কর তাঁর মোবাইল ফোন বন্ধ করে দিয়েছিলেন। কিন্তু বন্ধুদের সঙ্গে সমাজমাধ্যমে যোগাযোগ রাখছিলেন। বেঙ্গালুরুর একটি জায়গায় তিনি ক্রেডিট কার্ড ব্যবহার করেন। তার পরই তাঁর অবস্থান নিয়ে নিশ্চিত হয়ে যায় পুলিশ।

অভিযোগ, গত ২৬ নভেম্বর বিমানের বিজ়নেস ক্লাসে মত্ত অবস্থায় ছিলেন তিনি। ওই অবস্থায় তিনি হঠাৎই প্যান্টের জিপ খুলতে শুরু করেন। তার পর সকলকে অবাক করে দিয়ে এক বৃদ্ধা সহযাত্রীর গায়ে প্রস্রাব করে দেন। ওই ঘটনার দু’দিন পরে এই বিষয়ে পদক্ষেপ করেন এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। ওই বৃদ্ধার অভিযোগের ভিত্তিতে পুলিশ শঙ্করের বিরুদ্ধে এফআইআর দায়ের করে।

যদিও ওই ঘটনার পর শঙ্কর কেঁদে ফেলেন। তাঁর পরিবারের সম্মানের কথা ভেবে ওই বৃদ্ধার কাছে পুলিশে অভিযোগ না দায়ের করার জন্য অনুরোধ জানান। তাঁর আইনজীবীরা এ-ও দাবি করেন যে, বৃদ্ধাকে ১৫ হাজার টাকা ক্ষতিপূরণ দিয়েছিলেন তিনি। কিন্তু বৃদ্ধার মেয়ে এক মাস পর ওই টাকা ফিরিয়ে দেন। অন্য দিকে, শঙ্করের বাবার অভিযোগ, তাঁর ছেলেকে ফাঁসানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Air India Flight Air India Pee Urine
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE