Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Mumbai police

বান্ধবীর সঙ্গে দেখা করতে চাই, কী করব? কড়াকড়ির মুম্বইয়ে নেটাগরিককে কী বলল পুলিশ

বিধিনিষেধের গেরোয় পড়ে বান্ধবীর সঙ্গে দেখা করতে যেতে পারছেন না যুবক। কী ভাবে সমস্যার সমাধান হবে, তা জানতে মুম্বই পুলিশকে টুইট করেন তিনি।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ১৫:৪৯
Share: Save:

মহারাষ্ট্রে সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় কড়াকড়ি বাড়িয়েছে প্রশাসন। রাস্তায় বেরনোর ক্ষেত্রে জারি হয়েছে নানা বিধিনিষেধ। তার গেরোয় পড়ে বান্ধবীর সঙ্গেই দেখা করতে যেতে পারছেন না এক যুবক। কী ভাবে এই সমস্যার সমাধান হবে, তা জানতে চেয়ে মুম্বই পুলিশকে টুইট করেন তিনি। তার উত্তরও দিয়েছে মুম্বই পুলিশ। আর সেই জবাব ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে।

অশ্বিন বিনোদ নামের এক যুবক টুইটারে মুম্বই পুলিশের কাছে জানতে চান, ‘আমি আমার বান্ধবীর সঙ্গে দেখা করতে যাওয়ার জন্য কী স্টিকার (বিধিনিষেধের মধ্যে বাইরে বেরোনোর প্রয়োজনীয় নথি) ব্যবহার করব? আমি ওকে চোখে হারাচ্ছি’।

এই প্রশ্নের জবাবে মুম্বই পুলিশের তরফে জানানো হয়, ‘আমরা বুঝতে পারছি এটা আপনার জন্য খুব দরকারি। কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে এটি আমাদের জরুরি পরিষেবার মধ্যে পড়ে না। দূরত্বের ফলে হৃদয়ের টান বাড়ে। আর এই মুহূর্তে আপনাকে সুস্থ থাকতে সাহায্য করবে’।

এখানেই শেষ নয়, মুম্বই পুলিশ আরও জানায়, ‘আমরা আপনাদের সারা জীবন একসঙ্গে থাকার প্রার্থনা জানাচ্ছি। এটা একটা সাময়িক পর্যায়’।

এই টুইটে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে নেটমাধ্যমে। কেউ বলছেন, ‘একসঙ্গে থাকলে আবার সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। তার থেকে দূরে থাকা ভাল’। কেউ আবার কিছুটা বিরক্তও হয়েছেন। তাঁদের বক্তব্য, ‘এই সব প্রশ্নের জবাব না দিয়ে মুম্বই পুলিশের উচিত বর্তমান পরিস্থিতি ভাল ভাবে মোকাবিলা করা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai police COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE