Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Narendra Modi

Drugs: গুজরাতে ফের উদ্ধার বিপুল পরিমাণ মাদক! এ বার ১,০২৬ কোটি টাকার

মঙ্গলবার অঙ্কলেশ্বরে অভিযান চালিয়ে মুম্বই পুলিশ ১,২০৬ কোটি টাকার মাদক উদ্ধারের পর সেই অভিযোগ আরও জোরালো হল।

উদ্ধার হওয়া মাদক।

উদ্ধার হওয়া মাদক।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২২ ২৩:০৭
Share: Save:

গুজরাত কি এ বার দেশের ‘গেটওয়ে অব ড্রাগস’ হয়ে উঠছে! প্রশ্নটা উঠতে শুরু করেছিল বেশ কয়েক মাস ধরেই। মঙ্গলবার অঙ্কলেশ্বরে অভিযান চালিয়ে মুম্বই পুলিশ ১,২০৬ কোটি টাকার মাদক উদ্ধারের পর সেই অভিযোগ আরও জোরালো হল।

মুম্বই পুলিশে মাদক বিরোধী সেলের তরফে জানানো হয়েছে, সূত্র মারফত খবর পেয়ে মঙ্গলবার নিষিদ্ধ মেফেড্রোন উৎপাদনকারী একটি ঠিকানায় হানা দেওয়া হয়। সেখান থেকে বাজেয়াপ্ত করা হয় ৫১৩ কিলোগ্রাম নিষিদ্ধ মাদক। গ্রেফতার করা হয় বেআইনি মাদক কারখানার মালিককেও। মুম্বই পুলিশ সূত্রের খবর, চলতি মাসের গোড়ায় মুম্বাইয়ের অদূরে নালাসোপারা থেকে ১,৪০০ কোটি টাকার মাদক উদ্ধারের ঘটনার তদন্তে এই কারখানার সন্ধান মিলেছে।

গত বছর থেকে দু’দফায় গুজরাতের মুন্দ্রায় আদানি গোষ্ঠীর পরিচালিত বন্দর থেকে ২৫ হাজার কোটি টাকারও বেশি মূল্যের মাদক উদ্ধার করেছিল কেন্দ্রীয় রাজস্ব গোয়েন্দা বাহিনী। নুনের আমদানির আড়ালে তা আনা হয়েছিল। গুজরাতের আর এক বন্দর কান্দালা থেকেও উদ্ধার করা হয় বিপুল পরিমাণে মাদক। এ বার খোঁজ মিলল মাদকের বেআইনি কারখানার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE