Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Ravi Pujari

ছোটা রাজনের ‘ডান হাত’ রবি পূজারিকে নিজেদের হেফাজতে নিল মুম্বই পুলিশ, নিয়ে আসা হল বেঙ্গালুরু থেকে

২০১৬-র গাজালি হোটেলে গুলি চালানোর মামলায় রবিকে নিজেদের হেফাজতে পাওয়ার জন্য দীর্ঘ দিন ধরে চেষ্টা চালিয়ে যাচ্ছিল মুম্বই পুলিশ।

রবি পূজারি। ফাইল চিত্র।

রবি পূজারি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২১ ১৩:৫১
Share: Save:

গ্যাংস্টার রবি পূজারিকে মুম্বইয়ে নিয়ে এল পুলিশ। মঙ্গলবার সকালে তাঁকে বেঙ্গালুরু থেকে নিয়ে আসা হয়। ২০২০-র ফেব্রুয়ারি থেকে বেঙ্গালুরু পুলিশের হেফাজতে ছিলেন রবি। গত সপ্তাহে বেঙ্গালুরুর আদালত রবিকে মুম্বই পুলিশের হেফাজতে নেওয়ার অনুমতি দেয়।

২০১৬-র গাজালি হোটেলে গুলি চালানোর মামলায় রবিকে নিজেদের হেফাজতে পাওয়ার জন্য দীর্ঘ দিন ধরে চেষ্টা চালিয়ে যাচ্ছিল মুম্বই পুলিশ। দু’দশকেরও বেশি সময় ফেরার থাকার পর ২০২০-র ফেব্রুয়ারিতে বেঙ্গালুরু পুলিশের বিশেষ দল রবিকে সেনেগাল থেকে গ্রেফতার করে। তাঁকে নিজেদের হেফাজতে নেয় বেঙ্গালুরু পুলিশ।

রবির বিরুদ্ধে একাধিক খুন, তোলাবাজি-সহ প্রায় একশো মামলা ঝুলছে। ১৯৯৪ থেকে রবি বেপাত্তা। কখনও নেপাল, কখনও ব্যাঙ্কক তো কখনও আবার বুরকিনা ফাসো এবং উগান্ডায় নাম বদলে থাকছিলেন বলে দাবি পুলিশের। পাসপোর্টে কখনও টনি ফার্নান্ডেজ, কখনও আবার রকি ফার্নান্ডেজ পরিচয়ে আত্মগোপন করে বেড়াচ্ছিলেন এক সময় ছোটা রাজনের ‘ডান হাত’।

রবি পূজারিকে হেফাজতে পাওয়ার জন্য বেঙ্গালুরু পুলিশের সঙ্গে দীর্ঘ লড়াই চালিয়ে গিয়েছে মুম্বই পুলিশ। অবশেষে এ দিন তাঁকে নিজেদের হেফাজতে পেল তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.