Advertisement
১৯ মে ২০২৪
UP Central Jail

‘মনে হচ্ছে স্বর্গে আছি’! উত্তরপ্রদেশে সেন্ট্রাল জেলে বসে লাইভস্ট্রিমিং খুনের অভিযুক্তের

বরেলী সেন্ট্রাল জেলের সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতে হুলস্থুল পড়ে গিয়েছে উত্তরপ্রদেশের বরেলীতে। তড়িঘড়ি এই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে রাজ্য পুলিশ-প্রশাসন।

খুনে অভিযুক্ত সেই যুবক (বাঁ দিকে)। বরেলী সেন্ট্রাল জেল। ছবি: সংগৃহীত।

খুনে অভিযুক্ত সেই যুবক (বাঁ দিকে)। বরেলী সেন্ট্রাল জেল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৪ ১৩:২৬
Share: Save:

জেলের ভিতর থেকেই সমাজমাধ্যমে লাইভস্ট্রিমিং করছেন খুনে অভিযুক্ত এক যুবক। প্রায় ২ মিনিটের মতো একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। খুনের অভিযুক্তকে ওই ভিডিয়োতে বলতে শোনা যাচ্ছে, ‘মনে হচ্ছে স্বর্গে আছি।’ শুধু তাই-ই নয়, সেখানে যে সব ‘কমেন্ট’ আসছিল, সেগুলিরও উত্তর দিচ্ছিলেন তিনি। এর পরই তাঁকে বলতে শোনা যায়, খুব শীঘ্রই জেল থেকে বাইরে বেরোবেন তিনি। চিন্তার কোনও কারণ নেই।

বরেলী সেন্ট্রাল জেলের সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতে হুলস্থুল পড়ে গিয়েছে উত্তরপ্রদেশের বরেলীতে। তড়িঘড়ি এই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে রাজ্য পুলিশ-প্রশাসন। ডিআইজি (কারা) কুন্তল কিশোর এই ঘটনা প্রসঙ্গে বলেন, “বরেলী সেন্ট্রাল জেলে বন্দি খুনের এক অভিযুক্ত সমাজমাধ্যমে ভিডিয়ো প্রকাশ করেছেন। কী ভাবে জেলের ভিতরে এই ঘটনা ঘটল তদন্ত শুরু হয়েছে।”

জানা গিয়েছে, অভিযুক্ত ওই যুবকের নাম আসিফ। পূর্ত দফতরের এক ঠিকাদার রাকেশ যাদবকে খুনের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। ২০১৯ সালের ২ ডিসেম্বর শাহজাহানপুরে সদর বাজার থানা এলাকায় রাকেশকে খুন করা হয় বলে ওভিযোগ। আসিফ ছাড়াও এই ঘটনায় আর এক অভিযুক্ত রাহুল চৌধরিও এই সেন্ট্রাল জেলে বন্দি। ভিডিয়োটি প্রকাশ্যে আসার পর রাকেশের ভাই জেলাশাসক উমেশ প্রতাপের কাছে বিষয়টি জানিয়ে একটি লিখিত অভিযোগ দেন। ওই অভিযোগপত্রে তিনি প্রশ্ন তুলেছেন, এক জন খুনের আসামি কী ভাবে জেলের ভিতরে বিশেষ সুবিধা ভোগ করছেন? এই ঘটনার তদন্তের দাবিও জানিয়েছেন রাকেশের ভাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Bareilly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE