Advertisement
০৫ মে ২০২৪
COVID-19

Kovid Kapoor: ‘মাই নেম ইজ কোভিড অ্যান্ড আই অ্যাম নট আ ভাইরাস!’ শাহরুখের মতো বলছেন ইনিও

অতিমারিতে নেটমাধ্যমে তাঁর নাম নিয়ে রসিকতা, কটাক্ষ হয়েছে বিস্তর। যদিও প্রাণচঞ্চল ওই ব্যক্তি বিষয়টিকে মজা হিসাবেই নিয়েছেন।

নিজের নাম এখন কোভিড কপূরের কাছে দুঃস্বপ্নের কারণ হয়ে দাঁড়িয়েছে।

নিজের নাম এখন কোভিড কপূরের কাছে দুঃস্বপ্নের কারণ হয়ে দাঁড়িয়েছে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২২ ১০:৩৭
Share: Save:

নাম অনেক ক্ষেত্রে বিভ্রান্তির কারণ হয়ে দাঁড়ায়। করোনাভাইরাস অতিমারির সময়ে যেমন হয়েছে বেঙ্গালুরুর এক ব্যক্তির। অতিমারিতে নেটমাধ্যমে তাঁর নাম নিয়ে রসিকতা, কটাক্ষ হয়েছে বিস্তর। যদিও প্রাণচঞ্চল ওই ব্যক্তি বিষয়টিকে মজা হিসাবেই নিয়েছেন।

৩১ বছরের ওই ব্যক্তির নাম কোভিড (KOVID) কপূর। তিনি থাকেন বেঙ্গালুরুতে। একটি পর্যটন সংস্থার সহ-প্রতিষ্ঠাতাও তিনি। অতিমারি কালে নিজের নাম নিয়ে কী রকম বিড়ম্বনায় পড়তে হয়েছে, তা তিনি নিজেই জানিয়েছেন। নিজের নাম এখন তাঁর কাছে দুঃস্বপ্নের কারণ হয়ে দাঁড়িয়েছে। আবার নামের কারণেই সম্প্রতি নেটমাধ্যমে জনপ্রিয় হয়েছেন তিনি। দেখুন ওই ব্যক্তির নাম নিয়ে নেটমাধ্যমে ছড়ানো কিছু পোস্ট—

নামের কারণে আক্রমণের শিকারও হতে হয়ে তাঁকে। অনেকেই 'ভাইরাস' বলে তাঁকে আক্রমণ করে বসেন। তাঁদের উদ্দেশে শাহরুখ খানের বলিউড ছবির সংলাপের ঢঙে তিনি লিখেছেন, ‘আমার নাম কোভিড এবং আমি ভাইরাস নই।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID-19 Pandemic Coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE