Advertisement
০৬ ডিসেম্বর ২০২২
Viral video

Viral video: সাপের ‘নাগিন ডান্স’! বাজনার তালে তালে বরযাত্রীর সঙ্গে নাচল বিষধর কেউটে

এর পর রাস্তার মাঝে দাঁড়িয়েই নাচ শুরু হয় সবার। সাপুড়েটিও তাঁর মাথার উপরে রাখা খোলা বাক্সে কেউটে সাপ নিয়ে নাচতে থাকেন।

বরকে নিয়ে যাওয়ার সময় এক সাপুড়ে ভাড়া করা হয় বরযাত্রীর তরফ থেকে।

বরকে নিয়ে যাওয়ার সময় এক সাপুড়ে ভাড়া করা হয় বরযাত্রীর তরফ থেকে। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
ময়ূরভঞ্জ শেষ আপডেট: ০১ মে ২০২২ ১৬:২৮
Share: Save:

ভাসানের নাচ হোক বা বরযাত্রীদের নাচ, কেউ না কেউ বাজনার সুরে তাল মিলিয়ে সাপের অঙ্গভঙ্গি করে বিখ্যাত ‘নাগিন ডান্স’ করতে শুরু করেন। তবে এই যাত্রায় কোনও মানুষ নয়, বরং জলজ্যান্ত কেউটে সাপই নেচে উঠল বরযাত্রীদের সঙ্গে। ঘটনাটি ওড়িশার ময়ূরভঞ্জ জেলার করঞ্জিয়া শহরের।

বরকে নিয়ে যাওয়ার সময় এক সাপুড়ে ভাড়া করা হয় বরযাত্রীর তরফ থেকে। এর পর রাস্তার মাঝে দাঁড়িয়েই সকলে নাচতে শুরু করেন। সাপুড়েও তাঁর মাথার উপরে রাখা খোলা বাক্সে কেউটে সাপ নিয়ে নাচতে থাকেন। এই ঘটনার ভিডিয়ো বরযাত্রীর দলের মধ্যে কেউ এক জন নেট মাধ্যমে আপলোড করেন। খুব অল্প সময়ের মধ্যেই ভিডিয়োটি ছড়িয়ে পড়ে।

ঘটনাক্রমে এই ভিডিয়োটি পুলিশের নজরে আসে। সাপুড়ে-সহ বরযাত্রীর দলে উপস্থিত আরও পাঁচ জনকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। ওড়িশার বন দফতর সাপটিকে উদ্ধার করেছে। বন দফতরের এক আধিকারিক জানান, ‘‘সাপটির বিষদাঁত ভেঙে দিয়েছেন ওই সাপুড়ে, যা আইনত দণ্ডনীয়। আমার মতে, পাত্র, পাত্রী এবং পাত্রের বাবা তিন জনেরই গুরুতর শাস্তি হওয়া উচিত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.