Advertisement
২৫ এপ্রিল ২০২৪
nagaland

Firing in Nagaland: নাগাল্যান্ডে সেনার গুলিতে গ্রামবাসীদের মৃত্যু, ওই জেলায় বন্ধ করা হল ইন্টারনেট, এসএমএস পরিষেবা

হোয়াটসঅ্যাপ, ফেসবুকের মাধ্যমে যাতে ভুয়ো খবর বা ছবি ছড়াতে না পারে সে কারণে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

উত্তেজনা যাতে আর না ছড়াতে পারে সে কারণে এই নির্দেশ ।

উত্তেজনা যাতে আর না ছড়াতে পারে সে কারণে এই নির্দেশ । টুইটার থেকে নেওয়া

সংবাদ সংস্থা
কোহিমা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২১ ১৪:৫০
Share: Save:

নাগাল্যান্ডে গ্রামবাসীদের মৃত্যুর ঘটনায় উত্তেজনা যাতে ছড়াতে না পারে, সে কারণে মন জেলা জুড়ে ইন্টারনেট এবং এসএমএস পরিষেবা বন্ধের নির্দেশে দিল প্রশাসন। ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যে রাজ্য জুড়ে উত্তেজনা ছডি়য়েছে। সে উত্তেজনা যাতে আর না ছড়াতে পারে সে কারণে এই নির্দেশ দিয়েছেন স্বরাষ্ট্র কমিশনার অভিজিৎ সিংহ।

নির্দেশে বলা হয়েছে, হোয়াটসঅ্যাপ, ফেসবুকের মাধ্যমে যাতে ভুয়ো খবর বা ছবি ছড়াতে না পারে সে কারণে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই সিদ্ধান্ত বহাল থাকবে বলে জানানো হয়েছে।

শনিবার সন্ধ্যায় সন্ত্রাসবাদীদের খুঁজতে মন জেলার ওটিং গ্রামে অভিযান চালায় অসম রাইফেলস। সেই সময় বাহিনীর গুলিতে নিহত হন ১৩ জন গ্রামবাসী। পুলিশ জানিয়েছে এই ঘটনায় এক সেনাকর্মীও নিহত হয়েছেন। গোটা পরিস্থিতি নিয়ে জেলা জুড়ে উত্তেজনা তৈরি হয়েছে। এই উত্তেজনা যাতে ছড়াতে না পারে তার জন্য প্রশাসন ইন্টারনেট এবং এসএমএস পরিষেবা বন্ধের নির্দেশ দিয়েছে। তবে শুধুমাত্র ওটিং জেলাতেই এই সিদ্ধান্ত বহাল করা হয়েছে। এই নির্দেশ অমান্যকারীকে গ্রেফতার করা হবে বলে জানানো হয়েছে।

ঘটনাকে কেন্দ্র করে ওটিং গ্রামে যথেষ্ট উত্তেজনা রয়েছে। মুখ্যমন্ত্রী ইতিমধ্যেই এই গুলি চালনার ঘটনার তদন্তে একটি বিশেষ দল গঠন গঠনের নির্দেশ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nagaland Assam Rifles
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE