Advertisement
০২ মে ২০২৪
BJP Leader Missing

ব্যবসায়িক সহযোগীর সঙ্গে দেখা করতে গিয়ে মধ্যপ্রদেশে নিখোঁজ মহারাষ্ট্রের বিজেপি নেত্রী

সানার পরিবারের দাবি, দু’দিনের মধ্যেই বাড়ি ফিরে আসার কথা ছিল তাঁর। কিন্তু তার পরেও না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়েন তারা। সানাকে বহু বার ফোন করা হয়। কিন্তু ফোন বন্ধ ছিল।

বিজেপি নেত্রী সানা খান। ছবি: সংগৃহীত।

বিজেপি নেত্রী সানা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৩ ১৫:৩২
Share: Save:

ব্যবসায়িক সঙ্গীর সঙ্গে দেখা করতে গিয়ে নিখোঁজ হয়ে গেলেন মহারাষ্ট্রের নাগপুরের বিজেপি নেত্রী সানা খান।

পুলিশ সূত্রে খবর, গত ১ অগস্ট থেকে নিখোঁজ এই বিজেপি নেত্রী। নাগপুর থেকে মধ্যপ্রদেশের জবলপুরে ব্যবসায়িক সহযোগীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সানা। পরিবারের দাবি, যাওয়ার সময় সানা বাড়িতে বলে গিয়েছিলেন দু’দিনের মধ্যে ফিরে আসবেন। কিন্তু তার পর এক সপ্তাহেরও বেশি সময় পেরিয়ে গেলেও এখনও খোঁজ মেলেনি বিজেপি নেত্রীর।

সানার পরিবারের দাবি, দু’দিনের মধ্যেই বাড়ি ফিরে আসার কথা ছিল তাঁর। কিন্তু তার পরেও না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়েন তারা। সানাকে বহু বার ফোন করা হয়। কিন্তু ফোন বন্ধ ছিল। তার পরই তারা পুলিশের দ্বারস্থ হয় এবং মানকাপুর থানায় একটি নিখোঁজ ডায়েরি করে।

নাগপুরের সক্রিয় বিজেপি নেতা সানা। ব্যবসার সূত্রে পাপ্পু শাহ নামে এক ব্যবসায়ীর সঙ্গে দেখা করতে জবলপুরে গিয়েছিলেন। ঘটনাচক্রে, এই পাপ্পু শাহের বিরুদ্ধেই বেআইনি মদের ব্যবসার অভিযোগ উঠেছিল। রাস্তার পাশে একটি ধাবা চালান পাপ্পু। পুলিশ জানতে পেরেছে, পাপ্পু এবং সানার মধ্যে একটি লেনদেনের বিষয়ে ঝামেলা চলছিল। বিজেপি নেত্রীর নিখোঁজ হয়ে যাওয়ার নেপথ্যে পাপ্পুর কোনও হাত রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ। সানার খোঁজে নাগপুর থেকে জবলপুরের গিয়েছে পুলিশের একটি দল। কিন্তু সানার কোনও হদিস এখনও পায়নি তারা। পাপ্পুও পরিবার নিয়ে পালিয়েছেন বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Missing Maharashtra Jabalpur BJP Leader
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE