Advertisement
০৫ মে ২০২৪
Gangster

Goldie Brar: ‘হ্যাঁ, আমিও গোল্ডি ব্রার, কিন্তু বিশ্বাস করুন গ্যাংস্টার নই!’ নামবিভ্রাটে জেরবার সমনামী

পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানের পাশে ফাজিলকার গোল্ডির ছবি প্রকাশ্যে আসার পরই তাঁকে গ্যাংস্টার গোল্ডি বলে দাগিয়ে দেওয়া হয়েছে।

পঞ্জাবের মুখ্যমন্ত্রীর (বাঁদিক) সঙ্গে গোল্ডি ব্রার (ডান দিকে)। এই নামেই যত বিপত্তি!

পঞ্জাবের মুখ্যমন্ত্রীর (বাঁদিক) সঙ্গে গোল্ডি ব্রার (ডান দিকে)। এই নামেই যত বিপত্তি!

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ০১ জুন ২০২২ ১৭:৪৯
Share: Save:

নামেই বিপত্তি! গ্যাংস্টারের সঙ্গে এক ব্যক্তির নাম মিলে যাওয়ায় তাঁকেই গ্যাংস্টার বলে চিহ্নিত করে নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়া হল। তিনি যে গ্যাংস্টার নন তা প্রমাণেই মরিয়া হয়ে উঠেছেন ওই ব্যক্তি।

পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালা খুনে অভিযোগ উঠেছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ঘনিষ্ঠ গোল্ডি ব্রার বিরুদ্ধে। ঘটনাচক্রে, পঞ্জাবের ফাজিলকার জান্দওয়ালা গ্রামের বাসন্দার নামও গোল্ডি। শুধু নামই নয়, পদবিও হুবহু মিলে গিয়েছে। আর তাতেই ভ্রান্তির সূত্রপাত।

পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানের পাশে ফাজিলকার গোল্ডির ছবি প্রকাশ্যে আসার পরই তাঁকে গ্যাংস্টার গোল্ডি বলে দাগিয়ে দেওয়া হয়েছে। যাঁর সঙ্গে কোনও অপরাধের কোনও যোগই ছিল না, সেই গোল্ডিকে নিয়ে গ্যাংস্টারের নাম জুড়ে দেওয়ায় রীতিমতো নিজেকে ‘নির্দোষ’ প্রমাণে মরিয়া ফাজিলকার গোল্ডি।

তিনি বলেন, “আমার বদনাম করার জন্যই কেউ মুখ্যমন্ত্রী ভগবন্ত মানের পাশে আমার ছবিকে গ্যাংস্টার গোল্ডি বলে দাগিয়ে দিয়েছে। আমি গ্যাংস্টার গোল্ডি নই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangster Goldy Brar Namesake Punjab
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE