Advertisement
২১ এপ্রিল ২০২৪
Narendra Modi

সদ্যোজাত যমজ সন্তানকে না দেখেই মোদীকে স্বাগত জানাতে গেলেন বিজেপি কর্মী, প্রশংসা প্রধানমন্ত্রীর

বিজেপি কর্মীর ‘দায়বদ্ধতায় মুগ্ধ’ মোদী এক্স হ্যান্ডলে লেখেন, “আমি তাঁকে বললাম, আপনার এখানে আসা উচিত হয়নি। আমি তাঁকে এবং তাঁর পরিবারকে আমার শুভেচ্ছা এলং শুভকামনাও জানালাম।”

Narendra Modi emotional after BJP worker receives him before seeing his twins

অশ্বন্থ পিজাইয়ের (ছবিতে ডান দিকে) সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ছবি: এক্স (টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৪ ০৮:৪৮
Share: Save:

সদ্যোজাত যমজ সন্তানের জন্ম দিয়েছেন স্ত্রী। কিন্তু দুই সন্তানকে না দেখেই চেন্নাই বিমানবন্দরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে স্বাগত জানাতে গেলেন বিজেপি কর্মী। দলের কর্মীর এই দায়বদ্ধতায় মুগ্ধ স্বয়ং প্রধানমন্ত্রী। ওই কর্মীর নাম করে সোমবার রাতেই নিজের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে একটি পোস্ট করেন মোদী। লেখেন, “আমাদের কর্মীদের এই ভালবাসা এবং স্নেহ পেয়ে আমি আবেগপ্রবণ হয়ে প়ড়েছি।”

সোমবার তামিলনাড়ু সফরে গিয়েছিলেন মোদী। দলের তরফে বেশ কয়েক জন বিজেপি নেতাকর্মী তাঁকে চেন্নাই বিমানবন্দরে স্বাগত জানাতে যান। তাঁদের মধ্যে ছিলেন অশ্বন্থ পিজাই নামের স্থানীয় এক নেতাও। তিনি প্রধানমন্ত্রীকে জানান, কিছু ক্ষণ আগেই তাঁর স্ত্রী যমজ সন্তানের জন্ম দিয়েছেন। কিন্তু তিনি সন্তানদের দেখতে না গিয়ে মোদীকে স্বাগত জানাতে বিমানবন্দরে যান।

বিজেপি কর্মীর ‘দায়বদ্ধতায় মুগ্ধ’ মোদী এক্স হ্যান্ডলে লেখেন, “আমি তাঁকে বললাম, আপনার এখানে আসা উচিত হয়নি। আমি তাঁকে এবং তাঁর পরিবারকে আমার শুভেচ্ছা ও শুভকামনাও জানালাম।” একই সঙ্গে মোদী লেখেন, “আমাদের দলে এই ধরনের নিবেদিতপ্রাণ এবং দায়বদ্ধ কর্মী আছে দেখে উৎসাহ জাগে।”

সোমবার চেন্নাইতে গিয়ে সে রাজ্যের ডিএমকে সরকারের সমালোচনা করেন প্রধানমন্ত্রী। অভিযোগ করেন যে, গত বছর চেন্নাইয়ের বন্যা সামলাতে ব্যর্থ হয়েছে রাজ্য সরকার। তামিলনাড়ুর কালাপক্কমে একটি পরমাণু বিদ্যুৎ কেন্দ্রেও যান প্রধানমন্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi Chennai Airport twins BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE