Advertisement
০৮ মে ২০২৪
Heeraben Modi

মাকে হারালেন মোদী, শুক্রবার কলকাতায় ঠাসা কর্মসূচিতে যোগ দিতে পারবেন কি প্রধানমন্ত্রী

শুক্রবার ভোরেই মা হীরাবেন মোদীর প্রয়াণ হয়েছে। এর পরে মোদী কি আসবেন কলকাতায়? তৈরি হয়েছে অনিশ্চয়তা। তবে প্রধানমন্ত্রীর দফতর থেকে এখনও কিছু জানানো হয়নি।

শুক্রবার রাজ্যে আসার কথা ছিল নরেন্দ্র মোদীর।

শুক্রবার রাজ্যে আসার কথা ছিল নরেন্দ্র মোদীর। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ০৬:৫৭
Share: Save:

বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধন থেকে জাতীয় গঙ্গা পরিষদের বৈঠক, শুক্রবার কলকাতায় ঠাসা কর্মসূচি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। সকল ১০টা নাগাদ আসার কথা শহরে। কিন্তু শুক্রবার ভোরেই মা হীরাবেন মোদীর প্রয়াণ হয়েছে। এর পরে মোদী কি আসবেন কলকাতায়? তৈরি হয়েছে অনিশ্চয়তা। তবে প্রধানমন্ত্রীর দফতর থেকে এখনও কিছু জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে ভার্চুয়াল মাধ্যমে তিনি যোগ দেবেন। এমনটাই দাবি করেছে সংবাদ সংস্থা এএনআই।

শুক্রবার হাওড়া থেকে যাত্রা শুরু করবে বাংলার প্রথম বন্দে ভারত এক্সপ্রেস। উদ্বোধন করার কথা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। এ ছাড়াও তিনি অনেক প্রকল্পের সূচনা করার কথা। প্রধানমন্ত্রীর দফতর দাবি করেছিল, শুক্রবার যে সব প্রকল্প রাজ্য পেতে চলেছে তার মোট মূল্য ৭ হাজার ৮০০ কোটি টাকারও বেশি। প্রধানমন্ত্রী হাওড়া স্টেশনে ট্রেনের উদ্বোধন করার পাশাপাশি কলকাতায় জাতীয় গঙ্গা পরিষদের বৈঠকেও উপস্থিত থাকার কথা ছিল। সেখানে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরও থাকার কথা। এ ছাড়াও গঙ্গা প্রবাহিত হয়েছে এমন চার রাজ্য উত্তরাখণ্ড, উত্তরপ্রদেশ, বিহার এবং ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীদের হাজির থাকার কথা। মোদী জাতীয় গঙ্গা পরিষদের সভাপতিও। তিনি উপস্থিত থাকতে না পারলে সেই বৈঠক হওয়ার সম্ভাবনা নেই। তিনি সেই বৈঠকে ভার্চুয়ালি উপস্থিত থাকবেন কি না তা এখনও জানা যায়নি।

শুক্রবারেরই অনুষ্ঠান ও বৈঠকে যোগ দিতে ইতিমধ্যেই কলকাতায় পৌঁছে গিয়েছিলেন বেশ কয়েকটি রাজ্যের মুখ্যমন্ত্রী ও বিজেপি নেতারা। বৃহস্পতিবার রাতে শহরে পৌঁছে গিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিংহ ধামী এবং কেন্দ্রীয় রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। শহরে পৌঁছেই রেলমন্ত্রী হাওড়া স্টেশনের প্রস্তুতি খতিয়ে দেখে এসেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi Ahmedabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE