Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Suicide

রণতরীতে বুকে গুলি করে ‘আত্মহত্যা’! ভারতীয় নৌসেনা আধিকারিকের রক্তাক্ত দেহ উদ্ধার

নিজের সার্ভিস রিভলভার দিয়ে বুকে গুলি করে ওই আধিকারিক আত্মহত্যা করেছেন বলে দাবি সহকর্মীদের। এই ঘটনায় দুর্ঘটনাজনিত মৃত্যুর মামলা দায়ের করেছে কোলাবা থানার পুলিশ।

আইএনএস যুদ্ধজাহাজ। ছবি: সংগৃহীত।

আইএনএস যুদ্ধজাহাজ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ২২:২৭
Share: Save:

যুদ্ধজাহাজ থেকে উদ্ধার হল নৌসেনা আধিকারিকের গুলিবিদ্ধ রক্তাক্ত দেহ। শনিবার মুম্বই হারবারের কাছে ঘটনাটি ঘটেছে। নিজের সার্ভিস রিভলভার দিয়েই বুকে গুলি করে ওই আধিকারিক আত্মহত্যা করেছেন বলে দাবি সহকর্মীদের। এই ঘটনায় দুর্ঘটনাজনিত মৃত্যুর মামলা দায়ের করেছে কোলাবা থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম হ্যাপি সিংহ তোমর। আইএনএস চেন্নাই যুদ্ধজাহাজের যান্ত্রিক দিক দেখভাল করতেন। স্ত্রীকে নিয়ে নেভি নগরের সরকারি আবাসনে থাকতেন হ্যাপি। ইতিমধ্যেই তাঁর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

তদন্তকারীদের সূত্রে‌ জানা গিয়েছে, জেজে হাসপাতালে ওই নৌসেনা আধিকারিকের দেহের ময়নাতদন্ত হয়েছে। সার্ভিস রিভলভার দিয়ে নিজের বুকে গুলি করেছেন তিনি। এক পুলিশ আধিকারিক বলেন, ‘‘কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। মৃতের মোবাইল ফোনটি উদ্ধার করে সেটি খতিয়ে দেখা হচ্ছে। জানার চেষ্টা হচ্ছে, ব্যক্তিগত কোনও সমস্যা তিনি মানসিক রোগে ভুগছিলেন কি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE