Advertisement
১০ মে ২০২৪
Nawab Malik

Nawab malik: নবাবের জামিনে ৩ কোটি চেয়ে ই-মেল ছেলেকে

অভিযোগপত্রে আমির জানিয়েছেন, তাঁর কাছে একটি ই-মেল এসেছে। ই-মেলের প্রেরক নিজেকে ইমতিয়াজ় বলে দাবি করেছেন। অভিযোগ, ওই ব্যক্তি আমিরকে প্রস্তাব দিয়েছেন বিটকয়েনের মাধ্যমে তিন কোটি টাকা দেওয়া হলে নবাবের জামিনের বন্দোবস্ত করে দেবেন তিনি। আমিরের কথায়, ‘‘আমি অভিযোগে এই বিষয়গুলি জানিয়েছি।

নবাব মালিক

নবাব মালিক —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ মার্চ ২০২২ ০৮:০৭
Share: Save:

মহারাষ্ট্রের মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব মালিকের জামিনের আবেদন সম্প্রতি খারিজ করেছে বম্বে হাই কোর্ট। এ বার নবাবের ছেলে আমির অভিযোগ জানিয়েছেন যে, তাঁর বাবাকে জামিনে মুক্ত করার জন্য তিন কোটি টাকা চেয়েছেন এক ব্যক্তি। এর পরেই ওই ব্যক্তির বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানান নবাব-পুত্র আমির।

আজ এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, গত কাল রাতে আমিরের অভিযোগের ভিত্তিতে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে ভি বি নগর থানায় এফআইআর দায়ের করা হয়েছে।

অভিযোগপত্রে আমির জানিয়েছেন, তাঁর কাছে একটি ই-মেল এসেছে। ই-মেলের প্রেরক নিজেকে ইমতিয়াজ় বলে দাবি করেছেন। অভিযোগ, ওই ব্যক্তি আমিরকে প্রস্তাব দিয়েছেন বিটকয়েনের মাধ্যমে তিন কোটি টাকা দেওয়া হলে নবাবের জামিনের বন্দোবস্ত করে দেবেন তিনি। আমিরের কথায়, ‘‘আমি অভিযোগে এই বিষয়গুলি জানিয়েছি। তবে এর বেশি কিছু এখনই বলতে পারব না। কারণ এটি খুবই গোপনীয় বিষয়।’’

পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্তের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইন-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

প্রসঙ্গত আর্থিক নয়ছয়ের অভিযোগে গত ২৩ ফেব্রুয়ারি নবাবকে গ্রেফতার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তাঁকে বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। বর্তমানে নবাব মুম্বইয়ের আর্থার রোড জেলে রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nawab Malik
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE