Advertisement
২১ এপ্রিল ২০২৪
Nirmala Sitharaman

মুম্বইয়ের লোকাল ট্রেনে সওয়ার কেন্দ্রীয় মন্ত্রী, নিজস্বী তুললেন হতবাক যাত্রীরা

নির্মলার দফতরের তরফে জানানো হয়েছে, মুম্বইয়ের ঘাটকোপর থেকে কল্যাণ পর্যন্ত ট্রেনে চেপে সফর করেছেন তিনি। সেই সফরের ছবিও প্রকাশ করা হয়েছে সমাজমাধ্যমে।

image nirmala

যাত্রীদের সঙ্গে ট্রেন সফরে কেন্দ্রীয় মন্ত্রী নির্মলা সীতারামন। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ২২:২৭
Share: Save:

যাত্রীরা তাঁকে দেখে বেশ চমকেই গিয়েছিলেন। এ রকম সহযাত্রী ট্রেনযাত্রীরা আশা করেননি। শনিবার মুম্বইয়ের লোকাল ট্রেনে সওয়ার হন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন। কামরায় বসে যাত্রীদের সঙ্গে কথা বলেন। অনেক যাত্রীই নিজস্বী তোলেন কেন্ত্রীয় মন্ত্রীর সঙ্গে।

নির্মলার দফতরের তরফে জানানো হয়েছে, মুম্বইয়ের ঘাটকোপর থেকে কল্যাণ পর্যন্ত ট্রেনে চেপে সফর করেছেন তিনি। সেই সফরের ছবিও প্রকাশ করা হয়েছে সমাজমাধ্যমে। প্রতিদিন মুম্বইয়ের লোকাল ট্রেনে ৬০ লক্ষ জন যাতায়াত করেন।

এর আগে প্রধানমন্ত্রী মোদীও গণপরিবহণে উঠেছেন। যাত্রীদের সঙ্গে কথাবার্তা বলেছেন। গত বছর মুম্বই মেট্রোয় বেশ কিছু পরিষেবা চালু হয়। সেই পরিষেবা উদ্বোধনের পর গুণ্ডাভলি থেকে মোগরা স্টেশন পর্যন্ত মেট্রোয় চেপে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। সঙ্গে ছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডণবীশ। তার আগে দিল্লি মেট্রোতেও সওয়ার হয়েছিলেন প্রধানমন্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nirmala Sitharaman train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE