Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Vaccination

টিকা না নিলে মিলবে না বেতন, সরকারি কর্মীদের হুঁশিয়ারি উজ্জয়িনীর জেলাশাসকের

নির্দেশিকায় আরও বলা হয়েছে, জেলার রাজস্ব দফতরের আধিকারিকরা সরকারি কর্মীদের থেকে টিকাকরণের শংসাপত্র নেবেন। তার পরেই বেতন দেওয়া হবে।

জেলাশাসক জানিয়েছেন, ১০০ শতাংশ টিকাকরণের লক্ষ্যে এই নির্দেশিকা

জেলাশাসক জানিয়েছেন, ১০০ শতাংশ টিকাকরণের লক্ষ্যে এই নির্দেশিকা ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২৩ জুন ২০২১ ১৬:৩৬
Share: Save:

সরকারি কর্মীরা যাতে প্রত্যেকে টিকা নিয়ে নেন তার জন্য এ বার এক অভিনব নির্দেশিকা জারি করল মধ্যপ্রদেশের উজ্জয়িনীর জেলাশাসক। জানিয়ে দেওয়া হয়েছে, ৩১ জুলাইয়ের মধ্যে টিকা না নিলে তাঁদের বেতন দেওয়া হবে না।

মঙ্গলবার উজ্জয়িনীর জেলাশাসক আশিস সিংহ একটি নির্দেশিকা জারি করেন। সেখানে লেখা, ৩১ জুলাইয়ের মধ্যে টিকা না নিলে সরকারি কর্মীদের বেতন দেওয়া হবে না। টিকা নেওয়ার পরে শংসাপত্র জমা দিলে তবেই তাঁদের বেতন দেওয়া হবে।

সংবাদ সংস্থা পিটিআইকে আশিস বলেন, ‘‘জেলায় ১০০ শতাংশ টিকাকরণের লক্ষ্যমাত্রা নিয়েছি আমরা। সেই লক্ষ্য পূরণের জন্য সব রকমের পদক্ষেপ নিচ্ছি। ইতিমধ্যেই একাধিক নির্দেশিকা জারি করা হয়েছে।’’ নির্দেশিকায় আরও বলা হয়েছে, জেলার রাজস্ব দফতরের আধিকারিকরা সরকারি কর্মীদের থেকে টিকাকরণের শংসাপত্র নেবেন। তার পরেই তাঁদের বেতনের প্রক্রিয়া হবে। যে সব দফতরে চুক্তির ভিত্তিতে কর্মী কাজ করেন তাঁদের টিকাকরণের তথ্যও সংশ্লিষ্ট দফতরের প্রধানকে জানাতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vaccination
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE