Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল আইপিএস-এর অশ্লীল ভিডিয়ো চ্যাট, পাল্টা দাবি অফিসারের

বৈভব সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে বুধবার অন্য একটি বিস্ফোরক দাবি করেন।

সংবাদসংস্থা
লখনউ ০২ জানুয়ারি ২০২০ ১৫:১৪
Save
Something isn't right! Please refresh.
বৈভব কৃষ্ণ। ছবি টুইটার থেকে নেওয়া

বৈভব কৃষ্ণ। ছবি টুইটার থেকে নেওয়া

Popup Close

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি অশ্লীল ভিডিয়ো চ্যাট। উত্তরপ্রদেশের গৌতম বুদ্ধ নগরের সিনিয়র পুলিশ সুপারিনটেন্ডেন্ট বৈভব কৃষ্ণকে ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে। বিষয়টি প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে জোর শোরগোল। বৈভবের বক্তব্য, তাঁর ভাবমূর্তি নষ্ট করতে উদ্যত একদল দুষ্কৃতী। তারাই তাঁর ছবি বিকৃত করে বসিয়েছে ওই ভিডিয়োতে। তাঁর আরও দাবি, ভিডিয়োটিতে আলাদা করে বসানো হয়েছে মহিলার স্বরও।

বৈভব সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে বুধবার অন্য একটি বিস্ফোরক দাবি করেন। তাঁর যুক্তি, দিন কয়েক আগেই দীর্ঘদিন ধরে চলে আসা একটি অপরাধচক্রকে ধরার চেষ্টা করেছিলেন তিনি। সেই সুবাদেই এখন সমস্যায় পড়তে হচ্ছে তাঁকে। তাঁর দাবি, ওই অপরাধ চক্রের সঙ্গে যুক্ত লোকজনই এই ধরনের ভিডিয়ো তৈরি করে সোশ্যাল মিডিয়ায় ছেড়েছে।

বৈভবের অভিযোগের তির বেশ কয়েকজন আইপিএস অফিসার এবং সাংবাদিকদের দিকেও। বুধবার সন্ধেয় সাংবাদিকদের একটি পাঁচ পাতার রিপোর্ট দেন তিনি। সেখানে তিনি বিস্তারিত ভাবে বিবৃত করেছেন, কী ভাবে ওই অপরাধচক্র সক্রিয় ছিল। তাঁর কথায়, ‘‘বেশ কয়েকজন পুলিশকর্তা লক্ষ লক্ষ টাকার বিনিময়ে বদলি করিয়ে দিতেন। তাঁদের হাতেনাতে ধরেও ফেলি। তারপরেই এই ঘটনার সূত্রপাত।’’

Advertisement

বৈভব জানিয়েছেন, ইতিমধ্যেই সেক্টর২০ পুলিশ স্টেশনে এফআইআর করা হয়েছে। ভিডিয়ো ফুটেজটি খতিয়ে দেখা হচ্ছে।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement