Advertisement
২৭ এপ্রিল ২০২৪
puri temple

Jagannath Temple: পুরীর জগন্নাথ মন্দিরে ১২ বছরের কিশোরীকে যৌন হেনস্থার অভিযোগ, গ্রেফতার পুরোহিত

পুরীর মন্দিরের ভিতর ছোট বড় ১৩৬টি মন্দির রয়েছে। তারই একটি বামন মন্দির। সেখানে ওই ঘটনা ঘটে। গ্রেফতার হওয়া পুরোহিতের নাম সংগ্রাম দাশ।

গ্রাফিক—সনৎ সিংহ

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২১ ১২:২১
Share: Save:

পুরীর জগন্নাথ মন্দিরের ভিতরে এক ১২ বছরের কিশোরীকে যৌন হেনস্থা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। মন্দিরের এক পুরোহিত ওই ঘটনায় জড়িত বলে নিজের বয়ানে জানিয়েছে ওই কিশোরী। পুলিশ ওই পুরোহিতকে গ্রেফতার করেছে।

গ্রেফতার হওয়া পুরোহিতের নাম সংগ্রাম দাশ। তাঁর বয়স ২৭। অভিযোগ, গত শুক্রবার সন্ধ্যায় পুরীর জগন্নাথ মন্দিরের ভিতর বামন মন্দিরে যখন ওই কিশোরী একা প্রার্থনা করছিল, তখনই তাকে শারীরিক ভাবে হেনস্থা করেন সংগ্রাম।

পুরীর জগন্নাথ মন্দিরের ভিতর ছোট বড় ১৩৬টি মন্দির রয়েছে। তারই একটি বামন মন্দির। শুক্রবার ওই কিশোরীকে চিৎকার করে কাঁদতে কাঁদতে মন্দির থেকে বেরিয়ে আসতে দেখেন তাঁর বাবা-মা। পরে তাঁরা পুরোহিতের বিরুদ্ধে সিংহদ্বার থানায় অভিযোগ দায়ের করেন।

শুক্রবার ওই কিশোরীও বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেটের কাছে নিজের হেনস্থার ঘটনার বিবরণ দিয়ে বয়ান নথিভুক্ত করায়। তার অভিযোগের ভিত্তিতেই শনিবার ওই পুরোহিতকে চিহ্নিত করে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

puri temple Jagannath temple Molestaion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE