Advertisement
০৫ মে ২০২৪
Ola

সাতসকালে অফিসটা ঠিক কেমন থাকে? ছবি দিয়ে জানালেন ওলার ‘বস’

কেউ কেউ ভবিশের পশুপ্রেমের প্রশংসাও করেছেন। তবে অনেকে আবার ওই পোস্টেই ওলা নিয়ে যাবতীয় ক্ষোভও উগরে দিয়েছেন।

OLA CEO shares picture of his office in the morning.

ভবিশ এর আগেও পোষ্যদের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবি টুইটারে শেয়ার করেছেন। ছবি : টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:০৯
Share: Save:

দিনের মাঝামাঝি সময়ের অফিস আর সাতসকালের অফিসের মধ্যে তফাৎ থাকে। দিন গড়ালে ব্যস্ততা বাড়ে, চারপাশের দৃশ্যও যায় বদলে। কিন্তু সেই ব্যস্ত সময়ের আগে অফিসটা কেমন দেখতে লাগে একটি ছবি দিয়ে জানালেন অ্যাপ ক্যাপ পরিষেবা ওলার প্রতিষ্ঠাতা।

টুইটারে একটি ছবি দিয়ে নিজের অফিসের এক ঝলক দেখিয়েছেন ওলার সিইও ভবিশ আগরওয়াল। বিবরণে লিখেছেন, ‘‘সকালবেলায় আমার অফিস।’’ সেই ছবিতে দেখা যাচ্ছে একটি অফিসঘরের এক কোনায় একটি সোফা এবং দু’টি কাউচে আরামে গা এলিয়ে ঘুমোচ্ছে তিনটি কুকুর। বোঝাই যাচ্ছে তারা ভবিশেরই পোষ্য। সকালের ঘুম এখনও সারা হয়নি তাদের। যদিও ভবিশের কাজের সময় শুরু হয়ে গিয়েছে।

ভবিশের শেয়ার করা ওই পোস্ট ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। তাতে অনেকেই জানিয়েছেন, সাতসকালে এমন ছবি দেখলে মন ভাল হয়ে যাওয়ার কথা। কেউ কেউ ভবিশের পশুপ্রেমের প্রশংসাও করেছেন। তবে অনেকে আবার ওই পোস্টেই ওলা নিয়ে যাবতীয় ক্ষোভও উগরে দিয়েছেন।

সম্প্রতিই ওলা কর্মী ছাঁটাইয়ের কথা শোনা গিয়েছে। সেই বিষয়কেও কটাক্ষ করে কেউ কেউ লিখেছেন, ‘‘এদের ভাগ্য ওই অফিসের অনেক মানুষের থেকে ভাল দেখছি।’’ কেউ আবার লিখেছেন, ‘‘আপনাদের কর্মীদের মতো এদেরও চার্জ দেওয়া দরকার।’’ ভবিশ অবশ্য এর আগেও তাঁর পোষ্যদের সঙ্গে মুহূর্ত টুইটারে শেয়ার করেছেন। ডিসেম্বরেই অফিসের একটি মিটিংয়ে পোষ্যকে নিয়ে যোগ দেওয়ার ভিডিয়ো দিয়েছিলেন ভবিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ola Viral Post
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE