Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Murder

Murder: ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন প্রতিবেশী, ‘বদলা’ নিতে নাতনিকে খুন দাদু-ঠাকুমার!

পুলিশের জেরার মুখে নিজেদের অপরাধ স্বীকার করেন বৃদ্ধ-বৃদ্ধা। এই ঘটনায় আর কেউ যুক্ত রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

বদলা নিতে আট বছরের নাতনিকে খুন দাদু-ঠাকুমার

বদলা নিতে আট বছরের নাতনিকে খুন দাদু-ঠাকুমার প্রতীকী চিত্র

সংবাদ সংস্থা
আলিগড় শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ১২:৩৭
Share: Save:

ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন প্রতিবেশী। তার বদলা হিসাবে প্রতিবেশীকে ফাঁসাতে নিজেদের আট বছর বয়সি নাতনিকে খুন করার অভিযোগ উঠল দাদু-ঠাকুমার বিরুদ্ধে। এই ঘটনায় দু’জনকেই গ্রেফতার করেছে পুলিশ।
ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আলিগড়ে। পুলিশ জানিয়েছে, ধৃত লেখরাজ ও সম্পত দু’জনেরই বয়স ৭০ বছরের বেশি। কয়েক মাস আগে তাঁদের ছেলের বিরুদ্ধে প্রতিবেশীর মেয়েকে ধর্ষণের অভিযোগ ওঠে। সেই মামলা এখনও বিচারাধীন। তার মধ্যেই গত ২০ সেপ্টেম্বর তাপ্পাল এলাকার একটি গ্রাম থেকে বৃদ্ধ দম্পতির নাতনির মৃতদেহ উদ্ধার হয়। এই ঘটনায় প্রতিবেশীর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন বৃদ্ধ-বৃদ্ধা।

ঘটনার তদন্ত করতে গিয়ে পুলিশ জানতে পারে, বেশ কয়েক দিন ধরে স্কুলে যায়নি নাবালিকা। অথচ পুলিশের সামনে লেখরাজ ও সম্পত জানান, ঘটনার দিন তাঁদের নাতনি স্কুলে গিয়েছিল। তাতে সন্দেহ হয় পুলিশের। যেখান থেকে শিশুকন্যার মৃতদেহ উদ্ধার হয় সেখানকার বাসিন্দারাও বৃদ্ধ-বৃদ্ধাকে ওই এলাকায় দেখেছিলেন বলে জানান। তদন্ত করতে গিয়ে প্রতিবেশীর কাছে ধর্ষণের মামলার কথাও জানতে পারে পুলিশ। তাতে সন্দেহ আরও বাড়ে তাদের।

অবশেষে পুলিশের জেরার মুখে নিজেদের অপরাধ স্বীকার করেন লেখরাজ ও সম্পত। তাঁরা জানান, ছেলের বিরুদ্ধে হওয়া মামলার খরচ চালাতে পারছিলেন না। তাই প্রতিবেশীর বিরুদ্ধে বদলা নেওয়ার পরিকল্পনা করেন। নাতনিকে মেরে সেই খুনের দায়ে প্রতিবেশীদের ফাঁসিয়ে তার পর আদালতের বাইরে দু’টি মামলার মীমাংসা করার পরিকল্পনাও ছিল তাঁদের। কিন্তু শেষ রক্ষা হল না। এই ঘটনায় আর কেউ যুক্ত রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Rape case police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE