Advertisement
২০ এপ্রিল ২০২৪
Dance

Viral: হৃতিকের ‘দিল না দিয়া’ গানে দুর্দান্ত নাচ বৃদ্ধের! প্রকাশ্যে ভিডিয়ো

২০০৬ সালে হৃতিক রোশন অভিনীত ছবি ‘কৃশ’ বেশ জনপ্রিয় হয়েছিল। সেই ছবিরই ‘দিল না দিয়া’ গানে হৃতিক দুর্দান্ত নেচে দর্শকদের মন কেড়েছিলেন।

নেচে তাক লাগালেন বৃদ্ধ।

নেচে তাক লাগালেন বৃদ্ধ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১৬:৪৮
Share: Save:

বয়স যে শুধুমাত্র একটি সংখ্যা তা প্রমাণ করে দেখালেন এক বৃদ্ধ। বয়স বাড়লেও মনের তারুণ্যে তরতাজা তিনি। আর সেই তারুণ্যের ঝলক ধরা পড়ল তাঁর নাচেই।

বৃদ্ধ বয়সে যে ভাবে গানের তালে পা মেলালেন, তা দেখার পর প্রশংসার বন্যা বইছে। অনেকে বলছেন, বয়সটাই যা বেড়েছে, বৃদ্ধের নাচের ধরন কিন্তু মন জিতে নিয়েছে।

ফাঁকা একটি ঘর। সেই ঘরের মধ্যে হৃতিক রোশন অভিনীত ছবি ‘কৃশ’-এর ‘দিল না দিয়া’ গানের মিউজিক বাজছে। আর সেই তালে নাচের ঝড় তুলেছেন ওই বৃদ্ধ। এসসুরেশডান্সার নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিয়োটি পোস্ট হওয়ার পর থেকেই, বৃদ্ধের এই নাচ নজর কেড়েছে।

২০০৬ সালে হৃতিক রোশন অভিনীত ছবি ‘কৃশ’ বেশ জনপ্রিয় হয়েছিল। সেই ছবিরই ‘দিল না দিয়া’ গানে হৃতিক দুর্দান্ত নেচে দর্শকদের মন কেড়েছিলেন। এ বার সেই গানেই নেচে দর্শকদের মন কাড়ছেন এক বৃদ্ধ। তবে ভিডিয়োটি কোথাকার, বৃদ্ধের নামই বা কী, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dance Old Man Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE