Advertisement
০৩ মে ২০২৪
Delhi Death

আগুন থেকে বাঁচতে নাতনিকে নিয়ে পাঁচ তলা থেকে ঝাঁপ! দিল্লিতে মৃত্যু ৮৩ বছরের বৃদ্ধার

দক্ষিণ দিল্লির একটি আবাসনে আগুন লেগে গিয়েছিল বুধবার। দমকলের ছ’টি ইঞ্জিন গিয়ে আগুন আয়ত্তে আনে। আগুন দেখে ভয়ে পাঁচ তলা থেকে ঝাঁপ দেন ৮৩ বছরের বৃদ্ধা।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ২১:৩৪
Share: Save:

আবাসনে আগুন দেখে প্রাণের ভয়ে পাঁচ তলা থেকে ঝাঁপ দেন বৃদ্ধা। তবে বাঁচতে পারেননি। বৃদ্ধার মৃত্যু হয়েছে। তাঁর নাতনি গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

বুধবার দক্ষিণ দিল্লির দ্বারকা এলাকার একটি আবাসনে হঠাৎ আগুন লেগে গিয়েছিল। গ্যাস লিক থেকেই আগুন লাগে বলে প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে। ওই আবাসনের পাঁচ তলার ফ্ল্যাটে থাকতেন ৮৩ বছরের জাসুরি দেবী। তাঁর সঙ্গে ছিলেন তাঁর ৩০ বছরের নাতনি পূজা পন্থও। আগুন দেখে তাঁরা বারান্দা থেকে ঝাঁপ দেন। পালানোর অন্য কোনও রাস্তা খুঁজে পাননি।

দিল্লির দমকল বিভাগ জানিয়েছে, বুধবার বেলা সাড়ে ১২টা নাগাদ দ্বারকার একটি আবাসনে আগুন লাগার খবর তাদের কাছে পৌঁছয়। ওই আবাসনের দু’টি আলাদা আলাদা ফ্ল্যাটে আগুন লেগেছিল। একটি ফ্ল্যাট ছিল পাঁচ তলায়, অন্য ফ্ল্যাটটি ছিল ছ’তলায়। ঘটনাস্থলে গিয়েছিল দমকলের ছ’টি ইঞ্জিন। তাদের চেষ্টায় বেলা ১টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসে।

প্রতিবেশীরা জানিয়েছেন, আগুন বিধ্বংসী আকার নিয়েছিল। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ আধিকারিকেরা কোনও রকমে আটকে পড়া বাসিন্দাদের উদ্ধার করছিলেন। ফ্ল্যাটে আটকে পড়েছিলেন বৃদ্ধা এবং তাঁর নাতনি। তাঁরা দু’জনেই বারান্দায় আশ্রয় নিয়েছিলেন। একসময় তাঁরা বারান্দা থেকে নীচে ঝাঁপ দেন।

দু’জনকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। বৃদ্ধাকে প্রথমেই চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। তাঁর মাথায় আঘাত লেগেছিল। তাঁর নাতনির চিকিৎসা চলছে।

ডিসিপি অঙ্কিত সিংহ জানান, ওই পরিবারের বাকি সদস্যেরা সে সময়ে বাড়িতে ছিলেন না। ঘটনার পর পুলিশ তাঁদের খবর দেয়। বৃদ্ধার পুত্র ঘটনাস্থলে আসেন। অন্তত ৪০ ফুট উঁচু থেকে ওই দু’জন নীচে ঝাঁপ দিয়েছিলেন। এই ঘটনার বিস্তারিত তথ্য তদন্তের মাধ্যমে খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Death News jump Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE