Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Omicron

Omicron cases: ওমিক্রন সন্দেহে দিল্লির হাসপাতালে ভর্তি ১২

বৃহস্পতিবার আট জনকে কোভিড আক্রান্ত সন্দেহে হাসপাতালে ভর্তি করানো হয়। শুক্রবার সকালে আরও চার জনকে ভর্তি করা হয়েছে।

আক্রান্তের প্রত্যেকে বিদেশ থেকে ভারতে ফিরেছেন।

আক্রান্তের প্রত্যেকে বিদেশ থেকে ভারতে ফিরেছেন। ফাইল ছবি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২১ ১৭:৩৯
Share: Save:

ওমিক্রন আক্রান্ত সন্দেহে ১২ জনকে দিল্লির লোকনায়ক জয়প্রকাশ নারায়ণ হাসপাতালে (এলএনজিপি) ভর্তি করা হল। এঁরা প্রত্যেকে বিদেশ থেকে ভারতে ফিরেছেন। ১২ জনের মধ্যে ১০ জনের কোভিড পরীক্ষার রির্পোট পজিটিভ এসেছে, বাকি দু’জনের শরীরে করোনার লক্ষণ দেখা গেলেও তাঁদের এখনও পরীক্ষা হয়নি।

বৃহস্পতিবার আট জনকে কোভিড আক্রান্ত সন্দেহে হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সকালে আরও চার জনকে ভর্তি করা হয়েছে। এই চার জনের মধ্যে দু’জন ইংল্যান্ড থেকে এসেছেন। বাকি দু’জনের এক জন ফ্রান্স এবং অন্য জন নেদারল্যান্ডস থেকে ভারতে এসেছেন। এই ১২ জনের জিনোম সিকোয়েন্স পরীক্ষা করে দেখা হবে, করোনা ভাইরাসের কোন রূপে তাঁরা আক্রান্ত। কেন্দ্রের নির্দেশ অনুযায়ী ওমিক্রন আক্রান্ত সন্দেহে রোগীদের এলএনজিপি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, জয়পুরে একই পরিবারের ৯ জনের কোভিড আক্রান্তের খবর খবর পাওয়া গিয়েছে। এদের মধ্যে ৪জন আগের দিনই দক্ষিণ আফ্রিকা থেকে ফিরেছে। পরিবারের প্রত্যেকেরই জিনোম সিকোয়েন্স পরীক্ষা করে দেখা হবে বলে স্বাস্থ্যমন্ত্রক জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Omicron LNJP Hospital Coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE