Advertisement
২২ জুলাই ২০২৪
Stand up comedian

কৌতুকাভিনেতার দিকে উড়ে এল ইট-পাটকেল! শিবরাত্রির অনুষ্ঠানে বেকায়দায় ‘পাপ্পু পম পম’

পাপ্পু পম পমের আসল নাম তত্ত্ব প্রকাশ সৎপথি। তিনি শুধু একজন শিল্পীই নন একজন প্রাক্তন রাজনীতিবিদও। ওড়িশার শাসক দল বিজেডির সদস্য ছিলেন তিনি। তাদের হয়ে বিধানসভা নির্বাচনেও লড়েছেন।

comedian pelted stone on stage.

দর্শকাসন থেকে উড়ে আসা ইট পাটকেল তাঁদের কান ঘেষে বেরিয়ে যায় কৌতুকাভিনেতার। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৩৫
Share: Save:

শিবরাত্রির মঞ্চ মাতাতে এসে বিপদে পড়লেন কৌতুকাভিনেতা পাপ্পু পম পম। ওড়িশা সিনেমা এবং টিভির জনপ্রিয় অভিনেতা পাপ্পু একজন ইউটিউব তারকাও। এ ছাড়া মঞ্চে দাঁড়িয়ে কৌতুকাভিনয় এমনকি, সঙ্গীত পরিচালনাও করেন তিনি। শনিবার একটি শিবরাত্রির অনুষ্ঠানে গিয়েছিলেন পাপ্পু পম পম। সেখানেই হঠাৎ তাঁকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়তে শুরু করেন উপস্থিত দর্শকদের একাংশ।

পাপ্পু তখন মঞ্চের মাঝখানে অনুষ্ঠান করছিলেন। তাঁর পাশে ছিলেন ওড়িশা ফিল্মজগৎ অলিউডের এক সহ অভিনেতাও। দর্শকাসন থেকে উড়ে আসা ইট-পাটকেল তাঁদের কান ঘেঁষে বেরিয়ে যায় ভেঙে যায় মঞ্চের ডিজিটাল স্ক্রিন। এমনকি, ওই দুই কৌতুকাভিনেতাকে লক্ষ্য করে একের পর এক জলের বোতলও উড়ে আসে। কয়েকটি আঘাত করে তাঁদের। উদ্যোক্তা কোনও মতে তাঁদের বাঁচিয়ে নিরাপদ জায়গায় নিয়ে যান।

Pappu Pom Pom is actor Tattwa Prakash Satapathy's stage name.

ওড়িশা সিনেমা এবং টিভির জনপ্রিয় অভিনেতা পাপ্পু একজন ইউটিউব তারকাও। ছবি: সংগৃহীত

পাপ্পু পম পমের আসল নাম তত্ত্ব প্রকাশ সৎপথি। তিনি শুধু একজন শিল্পীই নন প্রাক্তন রাজনীতিবিদও। ওড়িশার শাসক দল বিজেডির সদস্য ছিলেন তিনি। তাদের হয়ে বিধানসভা নির্বাচনেও লড়েছেন। যদিও শেষ পর্যন্ত জিততে পারেনি। পরে রাজনীতি ছে়ড়ে শিল্পেই মন দেন পাপ্পু। ওড়িশার টিভির বিভিন্ন ধারাবাহিকের পাশাপাশি তিনি ৫০টি ওড়িয়া ছবিতেও অভিনয় করেছেন।

শনিবার ওড়িশার গঞ্জামে শিবরাত্রি উপলক্ষে দু’দিন ধরে চলা একটি অনুষ্ঠানের জন্য আমন্ত্রণ জানিয়ে নিয়ে আসা হয়েছিল পাপ্পু পম পমকে। তবে তাঁদের দেখে দর্শকদের একাংশের এই উত্তেজনার কারণ জানা যায়নি। ঘটনাস্থলে পুলিশ আসে। তারা ঘটনার তদন্তও শুর করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stand up comedian Stone Pelting Comedian
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE