Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Crime

গোয়ায় ছুরি বিদেশিনিকে, ধৃত

ধৃতের নাম অভি‌ষেক বর্মা। বয়স ২৭। উত্তরাখণ্ডের বাসিন্দা। উত্তর গোয়ার পারনেমে যে হোটেলে ঘটনাটি ঘটেছে, সেই হোটেলের পানশালার কর্মী অভিষেক।

representative image of arrest

হোটেলের পানশালার কর্মীকে গ্রেফতার করা হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পানজিম শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ০৬:৫০
Share: Save:

গোয়ার হোটেলে বিদেশি পর্যটককে হেনস্থা ও ছুরির কোপে জখম করার ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ।

ধৃতের নাম অভি‌ষেক বর্মা। বয়স ২৭। উত্তরাখণ্ডের বাসিন্দা। উত্তর গোয়ার পারনেমে যে হোটেলে ঘটনাটি ঘটেছে, সেই হোটেলের পানশালার কর্মী অভিষেক। পুরো বিষয়টি মাথায় রেখে, আজ, ভিন্‌ রাজ্য থেকে কাজ করতে আসা শ্রমিকদের জন্য শ্রম কার্ড চালু করার কথা বলেছেন গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ন্ত।

হেনস্থার ঘটনাটি ঘটেছিল মঙ্গলবার রাতে। নির্যাতিতা তরুণী নেদারল্যান্ডসের বাসিন্দা। ২৯ বছরের ওই তরুণী পুলিশকে জানিয়েছেন, প্রায় এক মাস ধরে তিনি দেশের বিভিন্ন জায়গায় ঘুরছেন। রাজস্থান, মুম্বই হয়ে সে দিনই গোয়ায় পৌঁছেছিলেন তিনি। হোটেলে একটি তাঁবু ভাড়া করেন তরুণী। রাত তখন দু’টো হবে। তরুণী বলেন, হঠাৎ তাঁবুর আলো জ্বলে ওঠায় তাঁর ঘুম ভেঙে যায়। চোখ খুলে দেখেন, তাঁবুর কাপড়ের পর্দা সরিয়ে ঘরে ঢুকে পড়েছে এক যুবক। হাতে ডাক্ট টেপ। ভয়ে তরুণী চিৎকার করে উঠলে যুবক তাঁকে খুন করে দেওয়ার হুমকি দেয়। এক হাত দিয়ে মুখ চেপে ধরে। যুবকের হাত কামড়ে ধরেন তিনি। প্রাণপণে সাহায্যের জন্য চিৎকার শুরু করেন।

বিপদের আঁচ পেয়ে ছুটে আসেন স্থানীয় বাসিন্দা, বছর বেয়াল্লিশের ইউরিকো নায়ান দিয়াস। অভিষেককে বাধা দিলে দু’জনের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। প্রথমে অভিষেক পালায়। তবে কিছু ক্ষণের মধ্যে ধারালো ছুরি নিয়ে ফিরে আসে সে। এ বার ছুরি দিয়ে ইউরিকো ও তরুণী দু’জনকেই কোপায়। শেষে প্রবল বাধার মুখে পড়ে ছুরি ফেলেই পালায় সে। বিষয়টি থানায় জানাতে দেরি করেননি নির্যাতিতা। জখম দু’জনেই হাসপাতালে ভর্তি। মুখ্যমন্ত্রী বলেছেন, আগামী ১৫ অগস্ট সাহসিকতার জন্য ইউরিকোকে পুরস্কৃত করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Goa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE