Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bus

Bus: যবতমালে ভেসে গেল বাস, মৃত ১

মহারাষ্ট্রের যবতমাল জেলার উমরখেড শহর থেকে আট কিলোমিটার দূরে দাহেগাঁও গ্রামে আজ সকাল ৮টা নাগাদ এই ঘটনা ঘটে।

দুর্ভোগ: বৃষ্টিতে বিপর্যস্ত মহারাষ্ট্রের ঠাণে। মঙ্গলবার। পিটিআই

দুর্ভোগ: বৃষ্টিতে বিপর্যস্ত মহারাষ্ট্রের ঠাণে। মঙ্গলবার। পিটিআই

সংবাদ সংস্থা
মু্ম্বই শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ০৭:৫৯
Share: Save:

নালার তীব্র জলোচ্ছ্বাসে প্লাবিত হয়েছিল উপরের সেতুটি। সেই সেতুর উপর দিয়ে যাওয়ার সময়ে মহারাষ্ট্র পরিবহণ নিগমের একটি যাত্রিবাহী বাস ভেসে যাওয়ায় মৃত্যু হল এক জনের। এখনও নিখোঁজ তিন জন। মহারাষ্ট্রের যবতমাল জেলার উমরখেড শহর থেকে আট কিলোমিটার দূরে দাহেগাঁও গ্রামে আজ সকাল ৮টা নাগাদ এই ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, বাসটিতে ছ’জন যাত্রী ছিলেন। তাঁদের মধ্যে দু’জনকে উদ্ধার করা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এক ভিডিয়োয় দেখা গিয়েছে, উদ্ধার হওয়া যাত্রীদের মধ্যে এক জন পুলিশকে অনুরোধ করছেন, বাসের মধ্যে আটকে থাকা চালক ও তাঁর সহকারীকে উদ্ধার করতে।

গত দু’দিন ধরেই মুম্বই ও তার পার্শ্ববর্তী অঞ্চলে ঝোড়ো হাওয়া ও ভারী বৃষ্টিপাত চলছে। তার জেরেই উপচে গিয়েছিল দাহেগাঁওয়ের ওই নালাটি। নাগপুর ডিপো থেকে নানদেড়ের দিকে যাচ্ছিল বাসটি। জলে উপচে যাওয়া সেতুটি দেখেও সেটির উপর দিয়ে যাওয়ার চেষ্টা করেন বাসচালক। কিন্তু হঠাৎই জলের স্রোতে নিয়ন্ত্রণ হারায় বাসটি। এই সময়েই দু’জন যাত্রী বাসের উপরে উঠে পড়েন। আরও দু’জন গাছের ডাল ধরে কোনও মতে নিজেদের রক্ষা করতে পেরেছেন। জেলাশাসক অমোল ইয়েদগে জানিয়েছেন, এখনও পর্যন্ত বাসের চালক, কনডাক্টর এবং এক যাত্রী নিখোঁজ। উদ্ধার হয়েছে এক জনের দেহ।

পুলিশ জানিয়েছে, ঘটনার খবর পেয়েই তাঁরা ঘটনাস্থলে পৌঁছন। নিখোঁজদের খুঁজে বার করতে দ্রুত শুরু হয় উদ্ধার অভিযান।

আজ জেলাশাসক সমস্ত স্থানীয় বাসিন্দাদের আবেদন জানিয়েছেন, আশপাশের সমস্ত জলাশয় উপচে গিয়েছে। উপচে গিয়েছে নালাও। এই পরিস্থিতিতে প্লাবিত অঞ্চলে খুব সাবধানে যেন সকলে যাতায়াত করেন। এর পাশাপাশি তিনি জানিয়েছেন, সমস্ত তহসিলের অফিসারদের নির্দেশ দেওয়া হয়েছে, দাহেগাঁওয়ের মতো ঘটনা যেন না ঘটে, সেই জন্য উপযুক্ত নজরদারির বন্দোবস্ত করার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus maharashtra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE