Advertisement
০৫ মে ২০২৪
Yashwant Sinha

President Election 2022: মমতাকে ধন্যবাদ দিয়ে তৃণমূল ছাড়ার ইচ্ছাপ্রকাশ, বিরোধীদের রাষ্ট্রপতি প্রার্থী যশবন্ত?

সকালে শরদ পওয়ারের দিল্লির বাড়িতে নিজেদের মধ্যে বৈঠকে বসেন বিরোধী নেতারা। সেখানেই যশবন্তের নাম নিয়ে আলোচনা চলছে বলে সূত্রের খবর।

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ জুন ২০২২ ১২:০৩
Share: Save:

দুপুর আড়াইটেয় বিরোধীদের রাষ্ট্রপতি পদপ্রার্থীকে নিয়ে বৈঠকের আগে সকালেই নিজেদের মধ্যে বৈঠকে বসলেন বিরোধী নেতারা। এনসিপি প্রধান শরদ পওয়ারের দিল্লির বাসভবনে ইয়েচুরি, খাড়গেরা মিলিত হয়েছেন। সূত্রের খবর, যশবন্ত সিনহার নাম নিয়ে আলোচনা চলছে এই বৈঠকে। বিরোধীদের রাষ্ট্রপতি পদের প্রার্থী হিসেবে তাঁর নাম চূড়ান্ত হতে পারে বলে মনে করা হচ্ছে।

শরদ পওয়ার ও ফারুক আবদুল্লা সরে দাঁড়ানোয় বিরোধীদের রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে নাম উঠে আসছে যশবন্ত সিনহার। জল্পনা উস্কে যশবন্ত নিজে টুইট করেছেন। সেই টুইটে যেমন তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে, তেমনই রাষ্ট্রপতি পদপ্রার্থী হওয়ারও ইচ্ছাপ্রকাশ করে দল থেকে অব্যাহতি চেয়েছেন।

এই প্রেক্ষিতে তাঁর নাম নিয়ে মঙ্গলবার শরদ পওয়ারের জনপথের বাসভবনে বিরোধী নেতাদের মধ্যে আলোচনা চলছে বলে খবর। শরদের ডাকা সেই বৈঠকে হাজির রয়েছেন সিপিএমের সীতারাম ইয়েচুরি, কংগ্রেসের মল্লিকার্জুন খাড়গে, তৃণমূলের সুধীন্দ্র কুলকার্নিরা। সেই বৈঠকে যশবন্তের নাম চূড়ান্ত করে দুপুরে সংসদ ভবনের অ্যানেক্স বিল্ডিংয়ের বৈঠকে তাতে সিলমোহর দেওয়া হয় কি না, সেটাই এখন দেখার।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE