Advertisement
২০ এপ্রিল ২০২৪
Margaret Alva

Margaret Alva: ফোনের সংযোগ ফিরলেও যোগাযোগ করবেন না, পণ আলভার

বিরোধীদের তরফে উপরাষ্ট্রপতি পদপ্রার্থীর অভিযোগ, হঠাৎই তাঁর ফোনের সংযোগ বন্ধ করে দেয় পরিষেবা প্রদানকারী সংস্থা এমটিএনএল।

মার্গারেট আলভা

মার্গারেট আলভা

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ১৭:২৫
Share: Save:

তাঁর অনুকূলে প্রয়োজনীয় সংখ্যক সমর্থন থাক না থাক, ভোট প্রার্থনা করতে তাঁকে সমর্থন না জানানো দলগুলিকে ভোট দেওয়ার জন্য অনুরোধ জানাবেন না বলে পণ করলেন বিরোধীদের তরফে রাষ্ট্রপতি পদপ্রার্থী মার্গারেট আলভা! তাঁর এ হেন দাবির পিছনে আছে হঠাৎই তাঁর ফোনের সংযোগ চলে যাওয়া।

আলভার দাবি অনুযায়ী, গত সোমবার রাতে তিনি তাঁর বন্ধুবৃত্তে থাকা কিছু বিজেপি সাংসদের সঙ্গে ফোনে কথা বলার পরেই রহস্যজনক ভাবে তাঁর ফোনের স‌ংযোগ বন্ধ হয়ে যায়, এবং তিনি তারপর কারও সঙ্গে যোগাযোগ করতে পারেননি। এই ব্যাপারে তিনি টেলিকম সংস্থা এমটিএনএল-এর সঙ্গে যোগাযোগ করলে, তাদের তরফে আলভাকে যে উত্তর দেওয়া হয়, তা আলভা স‌োমবার রাতেই তাঁর ট্যুইটার হ্যান্ডলে তুলে ধরেন। সেখানে সংশ্লিষ্ট সংস্থার তরফে জানানো হয়, আলভার কেওয়াইসি সংক্রান্ত সমস্যার কারণে তাঁর সিমকার্ডটি আগামী ২৪ ঘণ্টার জন্য বন্ধ রাখা হচ্ছে। অন্য আর একটি ট্যুইটে তাঁর ফোনের সংযাগ ফিরিয়ে দেওয়ার আবেদন জানানোর পাশাপাশি খানিক বিদ্রুপের সুরে আলভা বলেন, তাঁর টেলিফোন সংযোগ ফিরিয়ে দেওয়া হলেও তিনি বিজেপি, তৃণমূল কিংবা বিজেডির কোনও সাংসদকে ফোন করবেন না।

প্রসঙ্গত, আসন্ন উপরাষ্ট্রপতি নির্বাচনে বিরোধী দলগুলি তাদের প্রার্থী হিসাবে প্রবীণ কংগ্রেস নেত্রী আলভাকে মনোনীত করেছে। আলভার বিরুদ্ধে শাসক শিবিরের প্রার্থী হয়েছেন পশ্চিমবঙ্গের সদ্যপ্রাক্তন রাজ্যপাল জগদীপ ধনখড়। উপরাষ্ট্রপতি নির্বাচনে বিরোধী শিবিরে ফাটল দেখা দিয়েছে। রাষ্ট্রপতি নির্বাচনে বিরোধীদের তরফে গুরুত্বপূর্ণ ভূমিকা নেওয়া তৃণমূল উপরাষ্ট্রপতি নির্বাচনে ভোটদানে বিরত থাকার সিদ্ধান্ত নিয়েছে। জাতীয় রাজনীতিতে তথাকথিত ‘নিরপেক্ষ’ অবস্থান নেওয়া, ওড়িশার শাসকদল বিজেডি-ও ধনখড়কেই সমর্থন জানাতে পারে বলে মনে করা হচ্ছে। আলভার বক্তব্যের নির্যাস, তাঁর অনুকূলে অতিরিক্ত ভোট আনার কোনও চেষ্টাই যাতে তিনি করতে না পারেন, তার জন্যই সচেষ্ট হয়েছে কেন্দ্রের নিয়ন্ত্রণাধীন টেলিকম সংস্থা এমটিএলএল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Margaret Alva vice president election 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE