Advertisement
০২ মে ২০২৪
Car Accident

ভিড় বাজারের মধ্যে ঢুকে পড়ল গাড়ি, দিল্লিতে পিষে মৃত্যু এক জনের, আহত ১৫, ভিডিয়ো প্রকাশ্যে

পুলিশ জানিয়েছে, যাঁরা আহত হয়েছেন, তাঁদের মধ্যে সাত জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের লাল বাহাদুর শাস্ত্রী হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

দিল্লির সেই দুর্ঘটনা। ছবি: এক্স।

দিল্লির সেই দুর্ঘটনা। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৪ ১৪:১৯
Share: Save:

ভিড় বাজারের মধ্যে দ্রুত গতিতে ঢুকে পড়ল একটি গাড়ি। একের পর এক দোকান ভেঙে বেশ কয়েক জনকে ধাক্কা মেরে থেমে যায় সেটি। পরিস্থিতি বেগতিক দেখে পালানোর চেষ্টা করতেই চালককে গাড়িসমেত ধরে ফেলেন স্থানীয় মানুষ এবং ব্যবসায়ীরা। তার পর চালককে নামিয়ে মারধর করে গাড়িতে ভাঙচুর চালানো হয়। বুধবার রাতে ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে পূর্ব দিল্লির গাজ়িপুরে।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় মৃত্যু হয়েছে বছর বাইশের তরুণী সীতা দেবীর। আহত হয়েছেন ১৫ জনেরও বেশি। উত্তরপ্রদেশের গাজ়িয়াবাদের বাসিন্দা সীতা। সময় তখন রাত সাড়ে ৯টা। বুদ্ধ বাজার তখন বেশ জমজমাট। ক্রেতাদের ভিড়ও ছিল যথেষ্ট। আচমকাই একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পর পর কয়েক জনকে ধাক্কা মারে। ধাক্কার অভিঘাত এতটাই বেশি ছিল যে, কয়েক জন শূন্যে উঠে রাস্তার দু’পাশে আছড়ে পড়েন। পুলিশ জানিয়েছে, যাঁরা আহত হয়েছেন, তাঁদের মধ্যে সাত জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের লাল বাহাদুর শাস্ত্রী হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এই দুর্ঘটনায় আহতদের মধ্যে রয়েছেন সরিতা নামে এক মহিলা। সংবাদমাধ্যমকে তিনি বলেন, “মেয়েকে নিয়ে দোকান থেকে কেনাকাটা করছিলাম। ভিড়ে থিক থিক করছিল বাজার। একটি গাড়ি পিছন থেকে এসে সজোরে ধাক্কা মারে। আমি এবং আমার মেয়ে কয়েক ফুট দূরে ছিটকে পড়ি। আমার মুখে, চোখে এবং পায়ে আঘাত লেগেছে। মেয়ের কোমরে এবং হাতে চোট।” প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাড়িটি ময়ূর বিহারের দিকে যাচ্ছিল। সেই সময় বাজারের ভিতরে ঢুকে পড়ে। চালক মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন বলে দাবি স্থানীয়দের। চালককে ধরে মারধরের পর পুলিশের হাতে তুলে দেওয়া হয়। এই দুর্ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE