Advertisement
১৬ মে ২০২৪
Delhi Fire

দিল্লির শাহদরায় বহুতলে আগুন, ঝলসে মৃত্যু হল দুই শিশু-সহ একই পরিবারের চার জনের, আহত নয়

আগুন লাগার বিষয়টি প্রথমে তাঁরা টের পাননি। স্থানীয়রাই দেখতে পেয়ে চিৎকার করে ওই দম্পতিকে সতর্ক করার চেষ্টা করেন। কিন্তু তত ক্ষণে আগুনের গ্রাসে চলে গিয়েছিল ওই তলের বেশির ভাগ অংশ।

শাহদরার সেই বহুতলে অগ্নিকাণ্ড। ছবি: সংগৃহীত।

শাহদরার সেই বহুতলে অগ্নিকাণ্ড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৪ ১৩:০২
Share: Save:

দিল্লির শাহদরার একটি বহুতলে অগ্নিকাণ্ডের ঘটনায় একই পরিবারের দুই শিশু-সহ চার জনের মৃত্যু হল। বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ শাহদরার শান্তি নগরে একটি বহুতলের চারতলায় আগুন লাগে। মুহূর্তের মধ্যে সেই আগুন ছড়িয়ে পড়ে। ঘরের ভিতরে তখন এক দম্পতি এবং তাঁদের দুই সন্তান ছিলেন।

আগুন লাগার বিষয়টি প্রথমে তাঁরা টের পাননি। স্থানীয়রাই দেখতে পেয়ে চিৎকার করে ওই দম্পতিকে সতর্ক করার চেষ্টা করেন। কিন্তু তত ক্ষণে আগুনের গ্রাসে চলে গিয়েছিল ওই তলের বেশির ভাগ অংশ। বাইরে বেরোতে পারেননি দম্পতি। ফলে ঘরের ভিতর থেকে দুই সন্তান-সহ তাঁদের দেহ উদ্ধার করে দমকল।

সংবাদ সংস্থা পিটিআইকে পুলিশ জানিয়েছে, মৃতেরা হলেন মনোজ (৩০), তাঁর স্ত্রী সুমন (২৮), তাঁদের দুই কন্যাসন্তান। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ভোরে ওই বহুতল থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। তার পরই কয়েক মুহূর্তেই আগুন ধরে যায়। স্থানীয় বাসিন্দারা কয়েক জনকে উদ্ধার করতে পারলেও চার তলার ওই পরিবারটি আগুনে আটকে পড়ে। তাঁদের বাঁচানোর চেষ্টা করা হলেও শেষরক্ষা হয়নি। তবে এই ঘটনায় আহত হয়েছেন দুই শিশু-সহ আরও ন’জন।

পুলিশ জানিয়েছে, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ধোঁয়ায় শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছিল চার জনের। তার পর আগুনে ঝলসে যান। পুলিশ ওই চার দনের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, ওই বহুতলের একেবারে নীচের তলে গ্যারাজ রয়েছে। সেখান থেকেই আগুন ছড়িয়ে পড়েছিল। এই ঘটনায় আহত হয়েছেন আরও ন’জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Fire Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE