Advertisement
২৩ মে ২০২৪
cold storage

হিমঘরের ছাদ ধসে ১৪ জনের মৃত্যুর ঘটনায় দুই মালিককে উত্তরাখণ্ড থেকে গ্রেফতার করল পুলিশ

সূত্রের খবর, ওই হিমঘরের ছাদটি মাত্র তিন দিন আগে তৈরি করা হয়েছিল। কিন্তু এ জন্য জেলা প্রশাসনের কোনও অনুমতি নেওয়া হয়নি বলে দাবি করা হয়েছে।

File image of the cold storage roof collapse

হিমঘরের ছাদ ধসে ১৪ জনের মৃত্যুর ঘটনায় গ্রেফতার মালিক। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৬:৪৯
Share: Save:

উত্তরপ্রদেশের সম্ভলে হিমঘরের ছাদ ধসে পড়ে ১৪ জনের মৃত্যুর ঘটনায় দুই মালিককে গ্রেফতার করল পুলিশ। শনিবার এমনই খবর পুলিশ সূত্রে। উত্তরাখণ্ডের হলদোয়ানি থেকে হিমঘরের দু‌ই মালিককে গ্রেফতার করেছে পুলিশ।

সম্প্রতি উত্তরপ্রদেশের সম্ভলের চানদাউসি থানা এলাকার ইন্দিরা রোডে একটি আলু রাখার হিমঘরের ছাদ ধসে পড়ে। ধ্বংসাবশেষের তলায় চাপা পড়েন বহু মানুষ। ধসে যাওয়া ছাদের তলায় চাপা পড়া ব্যক্তিদের উদ্ধারকাজ শুরু হয়। ২৪ জনকে ধসের নীচ থেকে বার করে হাসপাতালে পাঠানো হয়। তার মধ্যে ১৪ জনের মৃত্যু হয়। ঘটনায় তদন্তের জন্য মুখ্যমন্ত্রী আদিত্যনাথ একটি কমিটিও গড়ে দিয়েছেন। ঘটনার পর থেকেই হিমঘরের মালিকের কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। শেষ পর্যন্ত শনিবার সম্ভলের জেলাশাসক মণীশ বনসল সংবাদসংস্থা পিটিআইকে বলেন, ‘‘হিমঘরের মালিক অঙ্কুর আগরওয়াল এবং রোহিত আগরওয়ালকে হলদোয়ানি থেকে গ্রেফতার করা হয়েছে।’’

সূত্রের খবর, ওই হিমঘরের ছাদটি মাত্র তিন দিন আগে তৈরি করা হয়েছিল। কিন্তু এ জন্য জেলা প্রশাসনের কোনও অনুমতি নেওয়া হয়নি। প্রশাসন সূত্রে খবর, হিমঘরটিতে যত পরিমাণ আলু মজুত করা যেত, তার চেয়েও অনেকটাই বেশি আলু সেখানে রাখা হত। ছাদ ধসে পড়ার এটাও কোনও কারণ কি না খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cold storage Roof Collapse arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE