Advertisement
২০ এপ্রিল ২০২৪
Bhopal

Viral: চার বছরের শিশুকে তাড়া করে মাথা-মুখ খুবলে দিল কুকুরের দল, শিউরে ওঠা ভিডিয়ো প্রকাশ্যে

ঘটনাটি ভোপালের অঞ্জলি বিহার কলোনির। শনিবার বিকেলে শিশুটি রাস্তায় বেরোতেই তাকে তাড়া করে পাঁচটি কুকুর।

ভয়ানক সেই দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। ছবি সৌজন্য টুইটার।

ভয়ানক সেই দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২২ ১২:৪২
Share: Save:

ফাঁকা গলি দিয়ে ছুটে আসছিল চার বছরের একটি শিশু। তার পিছু পিছু তাড়া করছিল পাঁচটি কুকুর। তার পরই সেই কুকুরগুলি শিশুটিকে ঘিরে ধরে। ভয়ে চিৎকার করছিল শিশুটি। এর পরই দেখা গেল শিশুটিকে হামলা করেছে পাঁচটি কুকুর। একটা সময় রাস্তায় পড়ে যায় শিশুটি। তখনই কুকুরগুলি শিশুটির মাথায়, মুখে, পায়ে, হাতে কামড়াতে শুরু করে।

যত ক্ষণ এই ঘটনা চলছিল আশপাশে কারও দেখা মেলেনি। হঠাৎই এক ব্যক্তি আওয়াজ পেয়ে কুকুরগুলির দিকে তেড়ে যায়। তাদের তাড়িয়ে শিশুটিকে উদ্ধার করে। শিউরে ওঠা এই দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

জানা গিয়েছে ঘটনাটি ভোপালের অঞ্জলি বিহার কলোনির। শনিবার বিকেলে শিশুটি রাস্তায় বেরোতেই তাকে তাড়া করে পাঁচটি কুকুর। তাদের হাত থেকে বাঁচতে শিশুটি দৌড়তে শুরু করে। তার পিছু ধাওয়া করে কুকুরগুলিও। এর পরই একটি ফাঁকা জায়গায় শিশুটির উপর ঝাঁপিয়ে পড়ে। সময়মতো এক ব্যক্তি সেখানে হাজির হয়ে কুকুরগুলিকে না তাড়ালে হয়ত মৃত্যু হত শিশুটির। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে শিশুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhopal dog attack child
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE