Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Delhi Police

দিল্লিতে মাঝরাতে ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান, আতঙ্কে পুলিশে ফোন স্থানীয়দের

পুলিশ জানিয়েছে, রাত ১ টা নাগাদ তুঘলক রোড থানায় বেশ কয়েকটি ফোন আসে।

ফাইল ছবি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২১ ১১:৪৪
Share: Save:

দিল্লির খান মার্কেটের কাছে ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান দেওয়ার অভিযোগে ২ জন পুরুষ ৩ তিনজন মহিলাকে গ্রেফতার করল পুলিশ। স্থানীয় বাসিন্দাদের অভিযোগের ভিত্তিতে শনিবার গভীর রাতে খান মার্কেট মেট্রো লাগোয়া এলাকায় যায় পুলিশ। সেখান থেকেই গ্রেফতার করা হয় ৫ জনকে।

পুলিশ জানিয়েছে, রাত ১ টা নাগাদ তুঘলক রোড থানায় বেশ কয়েকটি ফোন আসে। সেখানে অভিযোগ করা হয়, রাস্তায় একদল লোক ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান তুলছেন। খান মার্কেট মেট্রো স্টেশনের কাছে এই ঘটনা ঘটছে বলে জানান তাঁরা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে ই-বাইকে ৫ জন রয়েছেন।

পুলিশ জিজ্ঞাসাবাদ করে জানতে পারে, ই-বাইকে চেপে এঁরা ইন্ডিয়া গেট ও পার্শ্ববর্তী অঞ্চল ঘুরে বেড়াতে এসেছিলেন। সেই বাইকে করেই তাঁরা রাতের রাস্তায় এক প্রতিযোগিতা শুরু করেন। সেই প্রতিযোগিতার সময়েই একে অপরকে, যাঁর বাড়ি যে দেশে, সেই দেশের নামে ডাকতে থাকেন। সেই তালিকায় পাকিস্তানের এক বাসিন্দাও ছিলেন। তিনিই ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান তুলেছেন বলে জানিয়েছে পুলিশ।

প্রাথমিক তদন্তে এই কথা জানার পরে পুলিশ ৫ জনকে আটক করে এবং তাঁদের বিস্তারিত জিজ্ঞাসাবাদ করতে শুরু করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE