Advertisement
০২ মে ২০২৪
Air India

ফেটে গিয়েছে চাকা! টেক অফের এক ঘণ্টার মধ্যে প্যারিসগামী এয়ার ইন্ডিয়ার বিমান ফিরল দিল্লিতে

বিমানের যাত্রীরা নিরাপদেই রয়েছেন। প্যারিস যাওয়ার জন্য তাঁদের অন্য উড়ানের ব্যবস্থা করা হয়েছে। এয়ার ইন্ডিয়ার বিমানটি পরীক্ষা করে দেখা হচ্ছে।

photo of Air India

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ১৭:৩৩
Share: Save:

প্যারিসগামী এয়ার ইন্ডিয়ার বিমানে বিপত্তি। টেক অফের এক ঘণ্টার মধ্যেই শুক্রবার দিল্লিতে ফিরিয়ে আনা হল বিমানটিকে। যাত্রীরা নিরাপদেই রয়েছেন। বিমানের চাকা ফেটে গিয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। সেই কারণেই তড়িঘড়ি বিমানটিকে ফিরিয়ে আনা হয়।

এয়ার ইন্ডিয়ার এক মুখপাত্র জানিয়েছেন, এআই১৪৩ দিল্লি-প্যারিস বিমানকে টেক অফের পর পরই ফিরিয়ে আনা হয়েছে। টেক অফের পর বিমানবন্দরের রানওয়েতে চাকা ফাটার চিহ্ন দেখতে পান কর্মীরা। তাঁরাই দিল্লি বিমানবন্দরে এয়ার ট্র্যাফিক কন্ট্রোলে বিষয়টি জানান। সেই মতো বিমানটিকে ফিরিয়ে আনায় হয়। ওই বিমানে ২২০ জনেরও বেশি যাত্রী ছিলেন।

শুক্রবার দুপুর ২টো ১৮ মিনিটে দিল্লিতে নিরাপদে অবতরণ করে বিমানটি। দিল্লি বিমানবন্দরে বিমানটি পরীক্ষা করে দেখা হচ্ছে। প্যারিস যাওয়ার জন্য ওই বিমানের যাত্রীদের জন্য অন্য উড়ানের ব্যবস্থা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Air India flight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE