Advertisement
০১ মে ২০২৪
Delhi Metro

ভেঙে পড়ল মেট্রো স্টেশনের স্ল্যাব, দিল্লির গোকুলপুরীতে মৃত প্রৌঢ়, আহত অন্তত চার

দমকলের এক আধিকারিক জানিয়েছেন, সকাল ১১টা ১০মিনিট নাগাদ খবর আসে তাঁদের দফতরে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে যায় দমকলের ছ’টি গাড়ি।

image of delhi metro

গোকুলপুরী মেট্রো স্টেশনে ভেঙে পড়েছে স্ল্যাবের একাংশ। ছবি: এক্স থেকে।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:১০
Share: Save:

দিল্লির গোকুলপুরী মেট্রো স্টেশনের একাংশ ভেঙে পড়ল। বৃহস্পতিবার সকালের এই ঘটনায় মারা গেলেন এক প্রৌঢ়। আহত হলেন চার জন। নিজের স্কুটারে বসেছিলেন ৫৩ বছরের ওই ব্যক্তি। তখনই স্ল্যাব ভেঙে পড়ে তাঁর মাথায়। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম বিনোদ কুমার। করওয়াল নগরের কাছে শহিদ ভগৎ সিংহ কলোনির বাসিন্দা।

ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর-পূর্ব) জয় তিরকে জানান, বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ মেট্রো স্টেশনের একাংশে একটি স্ল্যাব ভেঙে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় দমকল বাহিনী। সঙ্গে ছিল পুলিশ। ভগ্নস্তূপের নীচে চাপা পড়ে যায় বেশ কিছু যানবাহন।

দমকলের এক আধিকারিক জানিয়েছেন, সকাল ১১টা ১০মিনিট নাগাদ খবর আসে তাঁদের দফতরে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে যায় দমকলের ছ’টি গাড়ি। ওই আধিকারিক জানিয়েছেন, মেট্রোর লাইনের উপর ওই স্ল্যাব পড়ে গিয়েছে। দমকলকর্মীরা দু’জনকে ভগ্নস্তূপ সরিয়ে উদ্ধার করেছেন। তাঁদের জিটিবি হাসপাতালে পাঠানো হয়েছে। দমকল কর্মীরা পৌঁছনোর আগে দু’জনকে ভগ্নস্তূপ থেকে উদ্ধার করা হয়েছে। দিল্লি মেট্রো রেলের তরফে জানানো হয়েছে, স্ল্যাব ভেঙে পড়ে কয়েকটি বাইক ক্ষতিগ্রস্ত হয়েছে। এখনও স্ল্যাবের একাংশ ঝুলে রয়েছে। যাত্রীদের আশঙ্কা, যে কোনও সময় ভেঙে পড়তে পারে সেই স্ল্যাব। এই নিয়ে শীঘ্রই পদক্ষেপ করার বিষয়ে আলোচনা শুরু করেছেন মেট্রো রেল কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Metro Collapse
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE