Advertisement
০৩ মার্চ ২০২৪
Air India

বিমানে উঠেই উদ্বেগে অসুস্থ যাত্রী! ধৈর্য ধরে সামলালেন কর্মীরা, টুইটে কৃতজ্ঞতা স্বীকার

বিমানে ওঠার পর থেকেই অসুস্থ বোধ করছিলেন ওই যাত্রী। তার পর বিমান মাটি ছাড়ার আগে তিনি উদ্বেগে আক্রান্ত (অ্যাংজ়াইটি অ্যাটাক) হন। এই সময় ধৈর্য ধরে তাঁর পরিচর্যা করেন বিমানকর্মীরা।

Passenger thanks Air India crew for helping her after Anxiety Attack inside flight.

বিমানে হঠাৎ অসুস্থ যাত্রী। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৩:০৫
Share: Save:

এয়ার ইন্ডিয়ার বিমানে উঠে অসুস্থ হয়ে পড়েছিলেন যাত্রী। উদ্বেগে উৎকণ্ঠায় তিনি অস্বস্তি বোধ করছিলেন। সেই যাত্রীর সহায়তায় এগিয়ে এলেন বিমানকর্মীরা। ধৈর্য ধরে তাঁরা পরিস্থিতি সামাল দিয়েছেন। পরে সমাজমাধ্যমে বিমানকর্মীদের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন ওই মহিলা।

টুইটে একটি ছবির সঙ্গে দীর্ঘ পোস্ট করে এয়ার ইন্ডিয়ার বিমানে তাঁর অভিজ্ঞতার কথা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অঞ্জলি সিন্‌হা। তিনি জানান, গত ২০ মার্চ দিল্লি থেকে বিমানে উঠেছিলেন তিনি। পুণে, আমদাবাদ হয়ে এআই ৪৮১ বিমানটির নির্দিষ্ট গন্তব্যে পৌঁছনোর কথা ছিল। কিন্তু বিমানে ওঠার পর তা মাটি ছাড়ার আগেই উদ্বেগে আক্রান্ত (অ্যাংজ়াইটি অ্যাটাক) হন মহিলা। তিনি ‌অসুস্থ হয়ে পড়েন। বিমানকর্মীরা সঙ্গে সঙ্গে তাঁর সহায়তায় এগিয়ে আসেন।

অঞ্জলি টুইটে জানিয়েছেন, বিমানকর্মীরা অত্যন্ত সাবধানে তাঁর পরিচর্যা করছিলেন। কেউ কোনও বিরক্তি প্রকাশ না করেই তাঁকে বুঝিয়ে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছিলেন। মহিলা সুস্থ হয়ে স্বাভাবিক অবস্থায় ফিরতে প্রায় ৪০ থেকে ৫০ মিনিট সময় লেগেছিল। ফলে বিমান ছাড়তেও দেরি হয়।

পরে ওই বিমানকর্মীদের সঙ্গে একটি নিজস্বী তোলেন অসুস্থ যাত্রী। সেই ছবি তিনি টুইটে পোস্ট করে এয়ার ইন্ডিয়ার কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন। সেই সঙ্গে তাঁর জন্য বিমানের অন্য যাত্রীদের দেরি হওয়ায় ক্ষমাও চেয়ে নিয়েছেন মহিলা। তিনি আরও জানান, ওই বিমানের এক যাত্রী ছিলেন পেশায় চিকিৎসক। তাঁর সাহায্য নিয়ে বিমানের মধ্যেই মহিলার চিকিৎসার ব্যবস্থা করা হয়। তাঁকেও আলাদা করে ধন্যবাদ জানানো হয়েছে টুইটের মাধ্যমে।

অঞ্জলির এই টুইটের নীচে কমেন্ট করেছেন এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। কর্মীদের আচরণ এবং বিমান পরিষেবার প্রশংসা করায় তাঁরাও যাত্রীকে ধন্যবাদ জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE