Advertisement
২০ জুন ২০২৪
Priyanka Chopra

৩০ বছর বয়সেই ডিম্বাণু সংরক্ষণ, নিককে বিয়ে করতে ছিল অনীহা, কারণ জানালেন প্রিয়ঙ্কা

২০২২ সালে সারোগেসির মাধ্যমে জন্ম হয় মেয়ে মালতীর। তবে জানেন কি, সন্তান জন্মের প্রক্রিয়া বহু আগেই শুরু করে দিয়েছিলেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া!

Picture of Priyanka chopra and her daughter

মায়ের পরামর্শে ৩০ এ যে সিদ্ধান্ত নিয়েছেন প্রিয়ঙ্কা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ০৯:৫৫
Share: Save:

২০২২ সালের জানুয়ারি মাসে মা হন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমে জন্ম হয় তাঁর ও নিক জোনাসের মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের। তার পর কম বিতর্ক হয়নি। কেন সারোগেসির মাধ্যমে সন্তান নিলেন প্রিয়ঙ্কা? মেয়ের জন্মের বছর পার করে এই প্রসঙ্গে নিন্দকদের জবাবও দেন ‘দেশি গার্ল’। তবে জানেন কি, সন্তান জন্মের প্রক্রিয়া বহু আগেই শুরু করে দিয়েছিলেন অভিনেত্রী। মাত্র ৩০ বছর বয়স থেকেই ডিম্বাণু সংরক্ষণ শুরু করেন। পাশাপাশি এ-ও জানান নিককে বিয়ে করতেও রাজি ছিলেন না তিনি।

প্রিয়ঙ্কা বলেন, ‘‘আমি বাচ্চাদের ভালবাসি। আমি সব সময়ই বাচ্চা নিতে চেয়েছি। তাই তিরিশে পা দিয়েই আমি ডিম্বাণু সংরক্ষণ করতে শুরু করেছিলাম।’’ অনেকেই জানেন, অভিনেত্রীর মা মধু চোপড়া নিজেই স্ত্রীরোগ বিশেষজ্ঞ। মায়ের পরামর্শতেই এই পদক্ষেপ অভিনেত্রীর। এই প্রসঙ্গে প্রিয়ঙ্কার যুক্তি, ‘‘আমি উচ্চাকাঙ্ক্ষী, কেরিয়ারের দিকে আমি সফল হতে চেয়েছিলাম। কিন্তু সেই সময় আমি এমন কাউকে পাইনি, যার সঙ্গে বাচ্চা নেওয়ার কথা ভাবতে পারি। তাই মায়ের পরামর্শেই এই সিদ্ধান্ত।’’

সন্তানধারণের কথা ভেবেই নাকি প্রথম নিক জোনাসকে বিয়ে করতে চাননি অভিনেত্রী। সম্পর্কে জড়ানোর কয়েক মাসের মধ্যেই বিয়ে করেন তাঁরা। তবে দু’জনের বয়সের পার্থক্য ছিল বিস্তর। নিক যখন ২৫, তখন ৩৫ পেরিয়ে গিয়েছেন প্রিয়ঙ্কা। অভিনেত্রীর কথায়, ‘‘২৫ বছর বয়সে সন্তান নেওয়ার কথা ভাবব কি না, তাই নিয়ে দ্বিধায় ছিলাম। তাই ডেট করতেও চাইনি।’’ তবে শেষমেশ নিকের গলায় মালা দেন অভিনেত্রী। মা ও স্বামীকে নিয়ে এখন বিদেশের মাটিতে সংসার পেতেছেন ‘দেশি গার্ল’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE