Advertisement
২০ এপ্রিল ২০২৪
Maharashtra

ক্লিনিকের দরজা খুলতে কেন দেরি, চিকিৎসক ও তাঁর ছেলেকে ঘরে ঢুকে মারলেন রোগীদের আত্মীয়রা

রোগীদের আত্মীয়দের অভিযোগ, চিকিৎসক ক্লিনিক খুলতে দেরি করেন। তার জেরে রোগীদের ঠায় বসে থাকতে হয়। যদিও সেই অভিযোগকে মানতে চাননি চিকিৎসক।

চিকিৎসককে মারধরের সেই দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

চিকিৎসককে মারধরের সেই দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১৬:০৮
Share: Save:

ক্লিনিকের দরজা খুলতে কেন দেরি হচ্ছে, তার জেরে বাড়িতে ঢুকে এক চিকিৎসক ও তাঁর ছেলেকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল রোগীদের আত্মীয়দের বিরুদ্ধে। গত ৬ সেপ্টেম্বর ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের বারামাটিতে। গোটা ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

আক্রান্ত চিকিৎসকের নাম যুবরাজ গায়কোয়াড়। তিনি এক জন আয়ুর্বেদিক চিকিৎসক। বাড়ির নীচেই রয়েছে তাঁর ক্লিনিক। অভিযোগ, পরিবারের সঙ্গে রাতের খাবার খাচ্ছিলেন চিকিৎসক। অনেক ক্ষণ ধরে বাইরে চিৎকার চেঁচামেচির আওয়াজ পাচ্ছিলেন তিনি। হঠাৎই তাঁর ঘরের দরজায় জোরে জোরে লাথি মারা শুরু করেন কয়েক জন।

কারা লাথি মারছে তা দেখার জন্য দরজা খুলতেই জনা চারেক লোক ভিতরে জোর করে ঢুকে প্রথমেই চিকিৎসককে মারধর করতে শুরু করেন। চেঁচামেচি শুনে তাঁর ছেলে বাইরে বেরিয়ে আসতেই তাঁর উপরও চ়ড়াও হন রোগীদের আত্মীয়রা।

রোগীদের আত্মীয়দের অভিযোগ, চিকিৎসক ক্লিনিক খুলতে দেরি করেন। তার জেরে রোগীদের ঠায় বসে থাকতে হয়। যদিও সেই অভিযোগকে মানতে চাননি চিকিৎসক। হামলাকারীদের বিরুদ্ধে মালেগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন চিকিৎসক।

পুলিশ জানিয়েছে, কারা হামলা চালিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের চিহ্নিত করার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

doctor maharashtra beaten
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE