Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Nitish Kumar

Nitish Kumar: পটনায় মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের কনভয়ে হামলা, পাথর ছুড়ে ভাঙা হল গাড়ির কাচ

বিহারে মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের কনভয়ে হামলা। পটনায় পাথর ছুড়ে হামলা চালানো হল মুখ্যমন্ত্রীর কনভয়ের গাড়িতে।

নীতীশ কুমার

নীতীশ কুমার

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২২ ২০:২৪
Share: Save:

বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের কনভয়ে হামলা। পটনায় পাথর ছুড়ে হামলা চালানো হল মুখ্যমন্ত্রীর কনভয়ের গাড়িতে, এমনটাই খবর সংবাদ সংস্থা এএনআই সূত্রে। যদিও ওই সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না মুখ্যমন্ত্রী।

ঘটনার একাধিক ভিডিয়ো ইতিমধ্যেই টুইটারে ছড়িয়ে পড়েছে। তার মধ্যে একটিতে দেখা গিয়েছে, জনবহুল রাস্তা দিয়ে মুখ্যমন্ত্রীর কনভয় যাওয়ার সময় স্থানীয় কিছু লোক লাঠি, পাথর দিয়ে হামলা শুরু করেন। সঙ্গে সঙ্গে কনভয় দাঁড়িয়ে পড়ে। এর পর আশপাশ থেকে দলে দলে আরও লোক ছুটে এসে কনভয়ের গাড়িতে পাথর ছুড়তে থাকেন। রাস্তায় নেমে ক্ষোভ উগরে দিতে দেখা যায় মহিলাদেরও।

কেন মুখ্যমন্ত্রীর কনভয়ে হামলা চালানো হল, তার নির্দিষ্ট কোনও কারণ অবশ্য এখনও জানা যায়নি। তবে সূত্রের দাবি, যে এলাকায় হামলা চালানো হয়েছে, কিছু দিন আগে সেই এলাকারই এক যুবক নিখোঁজ হন। সেই ক্ষোভ থেকেই মুখ্যমন্ত্রীর কনভয়ে হামলা চালানো হয়ে থাকতে পারে।

প্রসঙ্গত, চলতি অগস্ট মাসে বিজেপির সঙ্গত্যাগ করে গত ১০ তারিখ আরজেডির সঙ্গে ‘মহাগঠবন্ধন’ সরকার গড়েছেন নীতীশ। দিন কয়েক আগে নতুন সরকারের মন্ত্রিসভার সম্প্রসারণও করেছেন। তার পরেই নীতীশের উপর হামলার ঘটনা ঘটল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nitish Kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE