Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
drowning

বালিয়ায় বহু যাত্রী নিয়ে ডুবে গেল নৌকা, গঙ্গায় জারি উদ্ধারকাজ, পাওয়া গেল তিনটি দেহ

বালিয়ার জেলাশাসক রবীন্দ্র কুমার জানিয়েছেন, এখনও পর্যন্ত তিন জন যাত্রীর দেহ উদ্ধার হয়েছে। এর পাশাপাশি, কয়েক জনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

People drowned after a boat capsized in Ganga at Balia of Uttar Pradesh

গঙ্গায় ডুবে গেল যাত্রিবাহী নৌকা। প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বালিয়া শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১৬:২৯
Share: Save:

উত্তরপ্রদেশের বালিয়ায় গঙ্গায় নৌকাডুবির ফলে মৃত্যু হল অন্তত তিন জনের। সোমবার সকালে বালিয়ার ফেফনা এলাকার মালদেপুর ঘাটে গঙ্গায় ডুবে যায় নৌকাটি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই নৌকাটিতে অন্তত ৩০ জন যাত্রী ছিলেন। উদ্ধারকাজ চালাচ্ছে প্রশাসন।

বালিয়ার জেলাশাসক রবীন্দ্র কুমার জানিয়েছেন, এখনও পর্যন্ত তিন জন যাত্রীর দেহ উদ্ধার হয়েছে। এর পাশাপাশি, কয়েক জনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাঁদের আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করানো হয়েছে জেলা হাসপাতালে। ডুবে যাওয়া নৌকার নীচে কেউ আটকে আছেন কি না তা জানতে চলছে তল্লাশি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নৌকাডুবির পর পালিয়েছেন তার চালক। শুরু হয়েছে ঘটনার তদন্তও।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মালদেপুর ঘাটে মুণ্ডনের জন্য জমায়েত হয়েছিলেন অনেকে। মুণ্ডনের পর তাঁরা নৌকা চড়ে ফিরে যাওয়ার সময় ওই দুর্ঘটনা ঘটে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, নৌকায় যান্ত্রিক ত্রুটির জন্যই এই দুর্ঘটনা ঘটেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE