Advertisement
১৪ জুলাই ২০২৪
Rehab

রিহ্যাব থেকে ফিরে গলার নলি কেটে, কুপিয়ে বাবা, মা-সহ পরিবারের চার জনকে খুন করলেন যুবক

পুলিশ জানিয়েছে, দীপাবলির সময় থেকে ওই যুবক বেকার। খুনের সময়ও মাদকাসক্ত ছিলেন তিনি। সেই মাদকের ঘোরেই নিজের গোটা পরিবারকে যুবক খুন করেছেন বলে অভিযোগ।

পুলিশ জানিয়েছে, রিহ্যাব থেকে ফিরে পরিবারের চার জনকে খুন করেছে যুবক।

পুলিশ জানিয়েছে, রিহ্যাব থেকে ফিরে পরিবারের চার জনকে খুন করেছে যুবক। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১০:৪৩
Share: Save:

দিন কয়েক আগেই নেশামুক্তি কেন্দ্র থেকে ফিরেছিলেন। সেই মাদকের ঘোরেই নিজের গোটা পরিবারকে যুবক খুন করেছেন বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, ঘরোয়া ঝামেলার জেরেই মা, বাবা, বোন, ঠাকুমাকে খুন করেছেন যুবক। মঙ্গলবার রাতে দিল্লির পালামের বাড়ি থেকে চার জনের রক্তাক্ত দেহ উদ্ধার হয়েছে। গ্রেফতার করা হয়েছে যুবককে।

ধৃতের নাম কেশব। বয়স ২৫ বছর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধারালো অস্ত্র দিয়ে পরিবারের সদস্যদের গলা কেটেছেন তিনি। তার পর বার বার কুপিয়েছেন তাঁদের। পুলিশ জানিয়েছে, দীপাবলির সময় থেকে ওই যুবক বেকার। খুনের সময়ও মাদকাসক্ত ছিলেন তিনি।

মৃতেরা হলেন কেশবের ঠাকুমা দিওয়ানা দেবী (৭৫), বাবা দীনেশ (৫০), মা দর্শনা, বোন ঊর্বসী (১৮)। মঙ্গলবার রাতে বাড়ির শৌচালয়ে মিলেছে অভিযুক্তের বাবা, মায়ের দেহ। অন্য একটি ঘরে পড়েছিল ঠাকুমা এবং বোনের দেহ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, চার জনকে খুনের পর পালানোর ছক কষছিলেন যুবক। সে সময়ই তাঁকে ধরে ফেলেন আত্মীয়রা। খবর দেন থানায়। এর পর পুলিশের হাতে তুলে দেন তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rehab Murder family Intoxication
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE