Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Pit Bull

Pit Bull mauls boy in Delhi: দুই পরিবারের ঝগড়া চলাকালীন শিশুর উপর পিটবুল লেলিয়ে দিলেন কুকুরের মালিক!

শিশুর পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে। অভিযোগ, বারান্দায় দাঁড়িয়ে গোটা ঘটনা দেখেছেন কুকুরের মালিক।

ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ১৩:৪৭
Share: Save:

দুই পরিবারে ঝগড়া চলছিল। আর চিৎকার চেঁচামেচি শুনে কাছেই চেন দিয়ে বাঁধা পিটবুল গর্জন করছিল তারস্বরে। আচমকাই কুকুরটির মালিক চেন খুলে দেন। হিংস্র পিটবুল বিদ্যুৎ বেগে ছুটে আসে বাইরে। সামনেই ছিল একটি শিশু। পিটবুল ঝাঁপিয়ে পড়ে তাঁর উপর। রক্তাক্ত হয় শিশুটি। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গৌতম বুদ্ধ নগর জেলার বাদলপুর গ্রামে। ঘটনায় পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে। পলাতক এক জন।

নেটমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, দুই পরিবারের বচসা চলাকালীন একটি ঘিয়ে রঙের পিটবুল কুকুর ছুটে এসে একটি শিশুকে আক্রমণ করছে। পিটবুল ঝাঁপিয়ে পড়তেই মাটিতে পড়ে যায় শিশুটি। দেখা যায় কুকুরটি তাঁর পা কামড়ে ধরেছে। দু’জন মহিলা কুকুরটিকে শিশুটির উপর থেকে সরানোর চেষ্টা করেও পারছেন না। শেষে কয়েক জন পুরুষ এসে লাঠি ও ব্যাট দিয়ে কুকুরটিকে মারতে থাকেন। আহত হয়ে কুকুরটি ফিরে যায় বাড়িতে। ভিডিয়োতেই দেখা যাচ্ছে কুকুরটির মালিক বারান্দায় চুপ করে দাঁড়িয়ে আছেন। কুকুরটি যখন শিশুটিকে আক্রমণ করে, তখনও তিনি বারান্দায় চুপচাপ দাঁড়িয়ে!

শিশুর পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে। আহত শিশু ও কুকুরটির শুশ্রূষা চলছে। যিনি বারান্দায় দাঁড়িয়ে গোটা ঘটনা দেখেছেন, তাঁকে খুঁজছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pit Bull Gautam Buddha Nagar police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE