Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Narendra Modi

‘প্রধানমন্ত্রী নিখোঁজ, শুধু আছে ভিস্তা প্রকল্প আর তাঁর ছবি’, মোদীকে আক্রমণ রাহুলের

গঙ্গায় দেহ ভেসে আসা নিয়ে কেন্দ্রকে আক্রমণ করেছেন কংগ্রেসের মুখপাত্র রণদীপ সিংহ সুরজেওয়ালা। ‘লজ্জা’ বলে উল্লেখ করেছেন এই ঘটনাকে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
নয়া দিল্লি শেষ আপডেট: ১৩ মে ২০২১ ১৬:৪২
Share: Save:

করোনা পরিস্থিতি সামলানো নিয়ে প্রধানমন্ত্রীকে রোজই আক্রমণ করছেন রাহুল গাঁধী। বৃহস্পতিবার তিনি টুইটারে লিখলেন, ‘দেশে অক্সিজেন, টিকা, ওষুধের মতো নিখোঁজ প্রধানমন্ত্রীও। শুধু খোঁজ পাওয়া যাচ্ছে সেন্ট্রাল ভিস্তা প্রকল্প, ওষুধের উপর জিএসটি, আর দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর ছবি’। হিন্দিতে টুইট করে এ ভাবে প্রধানমন্ত্রীকে আক্রমণ করেছেন রাহুল।

অক্সিজেনের সরবরাহ থেকে টিকার বণ্টন প্রক্রিয়া, সব নিয়েই ক্রমাগত কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করে চলেছেন রাহুল গাঁধী। তিনি পরপর একাধিক টুইট করে কোভিড পরিস্থিতি সামলানো নিয়ে মোদীকে তুলোধনা করেছেন বারবার। সুর চড়িয়েছেন প্রিয়ঙ্কা গাঁধীও।

রাহুল ছাড়াও কংগ্রেসের মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা এ দিন গঙ্গায় মৃতদেহ ভেসে আসা নিয়ে তীব্র আক্রমণ করেছেন কেন্দ্রীয় সরকারকে। তিনি বলেছেন, ‘‘এমন সময় এল ভারতে যে গঙ্গায় দেহ ভেসে বেড়াচ্ছে, অথচ কেন্দ্রীয় সরকার কিছুই দেখতে পাচ্ছে না। লজ্জা!’’ তিনি উল্লেখ করেছেন উন্নাওয়ে বালিতে দেহ পোড়ানোর ঘটনাও।

বৃহস্পতিবার স্বাস্থ্যমন্ত্রকের প্রকাশিত পরিসংখ্যান অনুসারে শেষ ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছে ৩ লক্ষ ৬২ হাজার ৭২৭ জন। একই সময়ের ব্যবধানে দেশে মারা গিয়েছেন ৪ হাজার ১২০ জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi Rahul Gandi COVID-19 Ganga River
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE