Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Narendra Modi

গুজরাতের ‘জনশক্তির কাছে নতমস্তক’ মোদী, ‘ধন্যবাদ’ জানালেন হিমাচলবাসীকেও

গুজরাতের বিধানসভা নির্বাচনে বিপুল ব্যবধানে জয়ের পর বৃহস্পতিবার বিকেলে টুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গুজরাতকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। টুইট করেছেন হিমাচলের ফল নিয়েও।

গুজরাতে বিজেপির জয়ে আপ্লুত নরেন্দ্র মোদী।

গুজরাতে বিজেপির জয়ে আপ্লুত নরেন্দ্র মোদী। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
গান্ধীনগর শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ১৭:৫৯
Share: Save:

গুজরাতের বিধানসভা নির্বাচনে বিপুল ব্যবধানে জয়ের পর বৃহস্পতিবার বিকেলে টুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই ফলাফলের জন্য গুজরাতকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। টুইটে লিখেছেন, ভোটের ফলাফলে তিনি আবেগপ্রবণ হয়ে পড়েছেন।

টুইটে প্রধানমন্ত্রী লিখেছেন, ‘‘ধন্যবাদ গুজরাত। এই অসাধারণ ফলাফল দেখে আমি আপ্লুত। উন্নয়নের রাজনীতিকে আশীর্বাদ করেছেন মানুষ। একই সঙ্গে এই উন্নয়ন আরও জোরদার করতে যে তাঁরা আগ্রহী, তা-ও বুঝিয়ে দিয়েছেন। আমি গুজরাতের জনশক্তির কাছে মাথা নত করছি।’’

দল
প্রাপ্ত আসন
সরকারে দরকার৯২
মোট আসন১৮২
বিজেপি ১৫৬
কংগ্রেস ১৭
আপ
অন্যান্য

প্রধানমন্ত্রীর আদি ভূমি গুজরাত। সেখানে বিপুল জয় তৃতীয় বার প্রধানমন্ত্রী হওয়ার লড়াইয়ে মোদীকে এগিয়ে রাখল বলেই মনে করছে গেরুয়া শিবির।

একই সঙ্গে বৃহস্পতিবার হিমাচল প্রদেশের মানুষকেও ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী। আলাদা টুইট করে তিনি লিখেছেন, ‘‘বিজেপির প্রতি ভালবাসা এবং সমর্থনের জন্য হিমাচল প্রদেশের মানুষকে ধন্যবাদ জানাই। রাজ্যবাসীর আশা-আকাঙ্ক্ষা পূরণে ভবিষ্যতে আমরা আরও পরিশ্রম করব। মানুষের সমস্যাগুলির কথা সময়ের সঙ্গে সঙ্গে আরও বেশি করে তুলে ধরব।’’

দল
প্রাপ্ত আসন
সরকারে দরকার৩৫
মোট আসন৬৮
কংগ্রেস ৪০
বিজেপি ২৫
আপ ০০
অন্যান্য

গুজরাতে ১৮২টি আসনের লড়াইয়ে বিপুল সংখ্যাগরিষ্ঠতা লাভ করেছে বিজেপি। তবে হিমাচল প্রদেশে বিজেপি জয় পায়নি। সেখানে ৬৮টি আসনের মধ্যে কংগ্রেস অন্তত ৪০টি আসনে এগিয়ে রয়েছে। বিজেপি এগিয়ে ২৫টি আসনে। এই ফলের পর বৃহস্পতিবার সন্ধ্যায় টুইট করে দুই রাজ্যের মানুষকেই ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi Gujarat Assembly Election 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE