Advertisement
১৬ মে ২০২৪
PM Narendra Modi

PM Narendra Modi: মায়ের ১০০তম জন্মদিন, ‘ব্যস্ততা’ সামলে বাড়ি যাচ্ছেন প্রধানমন্ত্রী মোদী

আগামী ১৮ জুন প্রধানমন্ত্রীর মা হীরাবেন মোদীর ১০০তম জন্মদিন উপলক্ষে বিশেষ আয়োজন করা হয়েছে। ১৭ তারিখ গুজরাত যাওয়ার কথা নরেন্দ্র মোদীর।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ১৮:৫০
Share: Save:

হাজারো ব্যস্ততার মধ্যেও মায়ের শততম জন্মদিনে নিজের বাড়ি যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগামী ১৮ জুন হীরাবেন মোদীর ১০০ তম জন্মদিন উপলক্ষে সম্ভবত গাঁধীনগর যাবেন প্রধানমন্ত্রী। তাঁর মায়ের জন্মদিন ‘ঘটা’ করে উদ্‌যাপনের জন্য বিশেষ আয়োজনও করা হয়েছে। মেহসানা জেলার বডনগরের বাড়িতে মোদীর মায়ের জন্মদিন উদ্‌যাপন করা হবে।

গাঁধীনগরের রাইসান গ্রামে ছোট ছেলে পঙ্কজের সঙ্গে থাকেন হীরাবেন। আগামী ১৭ জুন দু’দিনের গুজরাত সফরে যাচ্ছেন মোদী। মায়ের সঙ্গে সাক্ষাতের পর পঞ্চমহল ও বডোদরায় তিনটি কর্মসূচি রয়েছে প্রধানমন্ত্রীর।প্রধানমন্ত্রীর ভাই প্রহ্লাদ মোদী বলেছেন, ‘‘মা এ বার ১০০ বছরে পা দেবেন। সেই উপলক্ষে নব চণ্ডী যজ্ঞ করা হবে। পাশাপাশি বডনগরে হটকেশ্বর মন্দিরে বিশেষ সঙ্গীত সন্ধ্যারও আয়োজন করা হয়েছে।’’

ওই অনুষ্ঠানে বিশিষ্ট সঙ্গীতশিল্পী অনুরাধা পড়ওয়াল-সহ বিভিন্ন শিল্পী যোগ দেবেন। অনুষ্ঠানে হীরাবেন উপস্থিত থাকবেন কি না, তা তাঁর শারীরিক অবস্থার উপর নির্ভর করবে। প্রহ্লাদ আরও জানিয়েছেন, বডনগরে সমস্ত স্কুল পড়ুয়াকে খাবার বিতরণ করা হবে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

PM Narendra Modi PM Modi India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE