Advertisement
২৭ নভেম্বর ২০২২
Ambulance

অ্যাম্বুল্যান্সকে পথ করে দিতে গুজরাতে থেমে গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কনভয়

গুজরাত বিজেপির তরফে একটি ভিডিয়ো ফুটেজ প্রকাশ করা হয়েছে, তাতে দেখা যাচ্ছে, অ্যাম্বুল্যান্সটিকে এগিয়ে যাওয়ার সুযোগ করে দিতে দাঁড়িয়ে গিয়েছে প্রধানমন্ত্রীর গাড়ি।

গুজরাতের রাজপথে মোদী।

গুজরাতের রাজপথে মোদী। ছবি: টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
গান্ধীনগর শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৬:৪৪
Share: Save:

গুজরাতের রাজপথে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কনভয়ের সামনে হঠাৎই চলে এসেছিল একটি অ্যাম্বুল্যান্স। সচরাচর এমন ক্ষেত্রে ‘তৎপর’ নিরাপত্তাবাহিনী থামিয়ে দেয় অ্যাম্বুল্যান্সকেই। কিন্তু শুক্রবার দেখা গেল ‘উলটপুরাণ’। অ্যাম্বুল্যান্সকে পথ করে দিতে থমকে গেল প্রধানমন্ত্রীর কনভয়!

Advertisement

গুজরাত বিজেপির তরফে ওই ঘটনার একটি ভিডিয়ো ফুটেজ প্রকাশ করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে, অ্যাম্বুল্যান্সটিকে এগিয়ে যাওয়ার সুযোগ করে দিতে মাঝরাস্তায় দাঁড়িয়ে গিয়েছে প্রধানমন্ত্রী এবং তাঁর নিরাপত্তারক্ষীদের গাড়ি। অ্যাম্বুল্যান্সটি কিছুটা এগিয়ে যাওয়ার পরে ফের সচল হয় কনভয়ের এসইউভিগুলি।

বিজেপি সূত্রের খবর, শুক্রবার দুপুরে আমদাবাদ থেকে গান্ধীনগর যাওয়ার সময় প্রধানমন্ত্রীর নির্ধারিত রুটে হঠাৎই এসে পড়েছিল ওই অ্যাম্বুল্যান্সটি। মোদীর নির্দেশেই থামিয়ে দেওয়া হয় কনভয়। আমদাবাদ পুলিশ জানিয়েছে, গুজরাত সফরের দ্বিতীয় দিনে গান্ধীনগরের রাজভবনে যাওয়ার সময় এই ঘটনা ঘটে। প্রসঙ্গত, গত অগস্টে তামিলনাড়ুর ডিএমকে সরকারের মন্ত্রী অনাবিল মহেশের কনভয়কে যাওয়ার সুযোগ করে দিতে থামিয়ে দেওয়া হয়েছিল অ্যাম্বুল্যান্স! সেই ভিডিয়ো প্রকাশ্যে আসার পর রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.