Advertisement
১০ মে ২০২৪
Cow Smuggling

Cow Smuggling: গরু পাচারকারীদের ট্রাক ২২ কিমি ধাওয়া পুলিশের, চলল গুলিও, রুদ্ধশ্বাস ভিডিয়ো প্রকাশ্যে

অনেক দিন ধরেই পুলিশের কাছে খবর আসছিল দিল্লি সীমানা হয়ে গরু পাচার চলছে। পাচারকারীদের ধরার জন্য কড়া নজরদারি চালাচ্ছিল পুলিশ।

গরু পাচারকারীদের ট্রাক লক্ষ্য করে গুলি পুলিশের।

গরু পাচারকারীদের ট্রাক লক্ষ্য করে গুলি পুলিশের।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ১৭:১৭
Share: Save:

শহরের রাস্তা ধরে ঝড়ের গতিতে ছুটছে একটি ট্রাক। পিছনে পিছনে ধাওয়া করছে পুলিশের দু’টি গাড়ি। ঠিক যেন বলিউডি সিনেমার কোনও দৃশ্য! ট্রাকের খুব কাছে চলে আসতেই ট্রাকচালক আরও গতি বাড়িয়ে দিচ্ছে। পিছনের গাড়ি থেকে চিৎকার করে চালককে ট্রাক থামানোর জন্য বার বার বলা হচ্ছে। একটা সময় দেখা গেল ট্রাকের পিছু ধাওয়া করা গাড়ি থেকে ট্রাকের চাকা লক্ষ্য করে পর পর গুলি চলল। রুদ্ধশ্বাস সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যা রীতিমতো ভাইরাল।

শনিবার ভোররাতের ঘটনা। দিল্লি সীমানা হয়ে গুরুগ্রামের দিকে গাড়িতে করে গরু পাচার করছিল মেওয়াটি গ্যাংয়ের চার সদস্য। অনেক দিন ধরেই পুলিশের কাছে খবর আসছিল দিল্লি সীমানা হয়ে গরু পাচার চলছে। পাচারকারীদের ধরার জন্য কড়া নজরদারি চালাচ্ছিল পুলিশ। শনিবার ভোররাতে পুলিশ খবর পায় পাচারকারীরা একটি ট্রাক নিয়ে গুরুগ্রামের দিকে যাচ্ছে।

খবর পাওয়ামাত্রই পুলিশের দু’টি দল গুরুগ্রামে ঢোকার মুখে ট্রাকটিকে দেখতে পায়। পুলিশের গাড়ি দেখে পাচারকারীরা ট্রাক নিয়ে পালানোর চেষ্টা করে। পুলিশও গাড়ি নিয়ে ট্রাকের পিছু ধাওয়া করে। বেশ কয়েক বার ট্রাকচালককে গাড়ি থামাতে বলেন। কিন্তু পাচারকারীরা ট্রাক না থামিয়ে গতি আরও বাড়িয়ে দেয়। শুধু তাই নয়, চলন্ত ট্রাক থেকে কয়েকটি গরুকে ফেলেও দেয় পাচারকারীরা। সেটগুলি ছিটকে রাস্তার পাশে গিয়ে পড়ে।

গাড়ি থেকেই হাত বাড়িয়ে ট্রাক লক্ষ্য করে পর পর গুলি চালাতে দেখা যায় এক পুলিশ আধিকারিককে। ট্রাকের টায়ার লক্ষ্য করে পর পর গুলি চালান তিনি। ট্রাকের পিছনের টায়ার পাংচার হয়ে গিয়েছিল। সেই অবস্থাতেও ট্রাক ছোটাচ্ছিল পাচারকারীরা। একটা সময় টায়ার খুলে বেরিয়ে আসে। ট্রাক ঘষটাতে ঘষটাতে এগিয়ে যাচ্ছিল। আগুনের ফুলকিও বেরোতে দেখা যাচ্ছিল। এ ভাবে ২২ কিলোমিটার একটানা ধাওয়া করে অবশেষে পাচারকারীদের ধরে পুলিশ। পাঁচ জনকে গ্রেফতার করে। ধৃতদের কাছ থেকে অস্ত্র এবং তাজা কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cow Smuggling Gurugram police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE