Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Murder

বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার মা-মেয়ের পচাগলা দেহ, খুনের নেপথ্যে পরিচিত কেউ? মনে করছে পুলিশ

বুধবার দিল্লির কৃষ্ণনগরের ই ব্লকের ওই ফ্ল্যাট থেকে দুর্গন্ধ ছড়াতে থাকে। রাত ৮টা নাগাদ পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে ওই ফ্ল্যাট থেকে পচাগলা দেহ ২টি উদ্ধার করে।

image of dead body

পুলিশ এসে দিল্লির ওই ফ্ল্যাট থেকে পচাগলা দেহ ২টি উদ্ধার করে। ছবি: প্রতীকী

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৫:০৮
Share: Save:

জোড়া খুন দিল্লিতে। কৃষ্ণনগর এলাকার একটি বাড়ির ভিতর থেকে মা এবং মেয়ের পচাগলা দেহ উদ্ধার হল। পুলিশ মনে করছে, পরিচিত কেউ বাড়িতে ঢুকে খুন করেছে। কী ভাবে খুন, খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতেরা হলেন রাজরানি (৬৪) এবং তাঁর মেয়ে গিন্নি (৩০)। তাঁরা কৃষ্ণনগরের একটি ফ্ল্যাটের দোতলায় থাকতেন। বুধবার কৃষ্ণনগরের ই ব্লকের ওই ফ্ল্যাট থেকে দুর্গন্ধ ছড়াতে থাকে। রাত ৮টা নাগাদ পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে ওই ফ্ল্যাট থেকে পচাগলা দেহ ২টি উদ্ধার করে। ঘটনাস্থল থেকে ফরেনসিক নমুনা সংগ্রহ করা হয়েছে। ওই ফ্ল্যাট এবং এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

শাহদরা ডিসিপি রোহিত মিনা জানিয়েছেন, পরিচিত কেউ ওই ফ্ল্যাটে প্রবেশ করেছিলেন। পুলিশের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, কৃষ্ণনগরের একটি আবাসনের ই১৭/২ ফ্ল্যাট থেকে দু’জনের দেহ উদ্ধার হয়েছে। দোতলার ফ্ল্যাটে থাকতেন তাঁরা। তাঁদের নাম রাজরানি (৬৪) এবং গিন্নি (৩০)। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বহুতলের প্রধান ফটকে একটি লক রয়েছে। অন্যটি ফ্ল্যাটের প্রবেশদ্বারে রয়েছে। দরজায় পরিচিত কেউ না দাঁড়ালে সেই লক খোলার কথা নয়। সেই থেকেই পুলিশের অনুমান, ফ্ল্যাটের দরজায় পরিচিত কেউ এসেছিলেন। তাই ওই দুই মহিলা দরজা খুলে দেন। সেই সুযোগেই তাঁদের খুন করা হয়েছে বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Delhi Decomposed Body
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE