Advertisement
০৫ মে ২০২৪
Murder

নিজের বাড়িতে পড়ে দুই স্ত্রী-সহ স্বামীর ছিন্ন দেহ, তিন জনকেই একসঙ্গে খুন? তদন্তে পুলিশ

স্থানীয়দের দাবি, প্রথম স্ত্রীর সঙ্গে দাম্পত্যে নিঃসন্তান ছিলেন তঙ্কধর। এর পর দ্বিতীয় বিয়ে করেন তিনি। মঙ্গলবার তঙ্কধরের বাড়ির দরজা বন্ধ ছিল বলে পুলিশকে জানিয়েছেন তাঁর পাড়াপ্রতিবেশীরা।

Representational picture of dead body

ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে তিনটি দেহ উদ্ধার করে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ২১:৫৩
Share: Save:

মাথায় আঘাতের চিহ্ন। বন্ধ ঘরে একসঙ্গে পড়ে রয়েছে তিনটি ছিন্নভিন্ন দেহ। দুই স্ত্রীয়ের দেহের সঙ্গে এ ভাবেই এক ব্যক্তির দেহ উদ্ধার হল ওড়িশার বরগঢ় জেলায়। এই ঘটনার তদন্তে নেমে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, তিন জনকেই একসঙ্গে খুন করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, বরগঢ় জেলার ভেদেন থানা এলাকায় আঁখিফুটা গ্রামের বাসিন্দা তঙ্কধর সাহুর বাড়ি থেকে তাঁর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। তঙ্কধরের সঙ্গে পড়েছিল তাঁর দুই স্ত্রী মাধবী এবং দ্রৌপদীর বিকৃত দেহও। তিন জনেরই মাথায় ভারী কিছু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয়দের দাবি, প্রথম স্ত্রীর সঙ্গে দাম্পত্যে নিঃসন্তান ছিলেন তঙ্কধর। এর পর দ্বিতীয় বিয়ে করেন তিনি। মঙ্গলবার সকাল থেকে তঙ্কধরের বাড়ির দরজা বন্ধ ছিল বলে পুলিশকে জানিয়েছেন তাঁর প্রতিবেশীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে ৩টি দেহ উদ্ধার করে। এই ঘটনার তদন্তে ফরেন্সিক বিশেষজ্ঞদের সাহায্য নেওয়া হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE